৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

অবশেষে ক্যামেরার সামনে শাকিব–বুবলী

আপডেট : অক্টোবর ১, ২০২২ ২:০৩ অপরাহ্ণ

61

ভয়েস বাংলা ডেস্ক

অবশেষে প্রকাশ্যে এলেন শাকিব–বুবলী। তাঁদের দেখা গেল রাজধানীর কারওয়ান বাজারে একটি পাঁচ তারকা হোটেলে। দীর্ঘদিন পর আবার ক্যামেরার সামনে এলেন এই জুটি। অংশ নিলেন শুটিংয়ে।

তপু খান পরিচালিত ‘লিডার: আমিই বাংলাদেশ’ শাকিব খান–শবনম বুবলী জুটির ১২তম ছবি। ছবির শুটিং শেষ হলেও বাকি ছিল একটি গানের শুটিং। আজ শনিবার রাজধানীতে সেই গানটির শুটিং চলছে। আর এতে অংশ নিয়েছেন সময়ের আলোচিত এই জুটি। এর মধ্য দিয়ে ১১ মাস পর শুটিংয়ে ফিরলেন শাকিব।

জানা গেছে, আজ সকাল থেকে পাঁচ তারকা হোটেলে কঠোর নিরাপত্তায় চলছে এই গানের দৃশ্য ধারণ। এরই মধ্যে শুটিং সেটে উপস্থিত আছেন শেহজাদ খান বীরের বাবা শাকিব এবং মা বুবলী। হোটেলের প্রবেশপথ বন্ধ করেই চলছে শুটিং।

 ‘লিডার: আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার সিনেমা। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন ও পরিচালক তপু খান।

কয়েক দিন ধরে শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে গুঞ্জন চলছিল। গতকাল শুক্রবার সকালে প্রথম আলোকে শাকিব ও বুবলী দুজনের পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র নিশ্চিত করে, মা-বাবা হয়েছেন তাঁরা। এই তারকা জুটির পুত্রসন্তানের বয়স আড়াই বছর। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁরা বিষয়টি নিশ্চিত করে পোস্ট করেন।

এর পর থেকেই হঠাৎ উধাও হয়ে গিয়েছিলেন শাকিব-বুবলী। তাঁদের বাড়ির সামনে সাংবাদিকেরা ভিড় করলেও কোথাও খোঁজ মিলছিল না তাঁদের। আর তখন তাঁদের আজকের শুটিং ঘিরে একধরনের ধোঁয়াশা ছিল।

সব ধোঁয়াশা উড়িয়ে দিয়েই শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী। জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

সূত্র: প্রথম আলো




স্মৃতি ও স্মরণ

ছবি