৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সিক্স প্যাক ছবি দিয়ে নেট দুনিয়ায় ঝড় তুললেন শাহরুখ

আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২২ ৮:২৯ অপরাহ্ণ

65

ভয়েস বাংলা ডেস্ক

বলিউডের বাদশার কাছে বয়সটা একটা সংখ্যা মাত্র। প্রায় তিন দশক ধরে হিন্দি ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। ৫৬ বছর বয়সেও শাহরুখের জনপ্রিয়তা কমেনি। চলতি মাসে মুক্তি পাওয়া ‘ব্রহ্মাস্ত্র’র অতিথি চরিত্র করেও মুগ্ধতা ছড়িয়েছেন। তবে সেটা যেন নতুন ছবিতে শাহরুখকে দেখার অপেক্ষা আরও বাড়িয়ে দিয়েছে। আগেই জানা গেছে, আগামী বছর ‘পাঠান’ দিয়ে প্রায় পাঁচ বছর পর বড় পর্দায় ফিরবেন তিনি। গতকাল রোববার সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে ছবিটিতে শাহরুখের নতুন লুক। শার্টহীন ছবিটি মুহূর্তেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

নিজের সিক্স প্যাক ছবি প্রকাশ করে শাহরুখ লিখেছেন, ‘আমার শার্টের প্রতি—তুমি থাকলে কেমন হতো… তুমি এ কথায় কী ভাবতে, তুমি এ কথায় অনেক হাসতে… তুমি থাকলে এমনই হতো… আমিও ‘পাঠান’ এর অপেক্ষায় আছি।’

তাঁকে এই লুকে দেখে ভক্তরা উচ্ছ্বসিত। মন্তব্যের ঘরে প্রিয় অভিনেতার নতুন লুকের প্রশংসা করে মন্তব্য করছেন। এক ভক্ত লিখেছেন, ‘২০২৩ সাল শুধুমাত্র আপনার! আগামী বছর আপনার তিনটি ছবি আসবে। যখনই আমি ভাবী, এ ছবিগুলোর জন্য আপনি কতটা কঠোর পরিশ্রম করছেন, তখন এটা আমাকে আবেগপ্রবণ করে তোলে। আমার হিরো, আপনাকে আমার ভালোবাসা ও শ্রদ্ধা!’

এর আগে ‘পাঠান’র মোশন পোস্টার আর টিজার প্রকাশ পেয়েছিল। এখন ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু—তিন ভাষায় মুক্তি পাবে আগামী বছরের ২৫ জানুয়ারি। ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’ এরপর ‘পাঠান’ ছবিতে চতুর্থবারের মতো দীপিকা-শাহরুখ জুটিকে দেখা যাবে।

ছবিতে আরও রয়েছেন জন আব্রাহাম, ইমরান হাশমি। অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে। শাহরুখ এখন ‘জওয়ান’ ও ‘ডানকি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবি দুটিও মুক্তি পাবে ২০২৩ সালে।

সূত্র: প্রথম আলো




স্মৃতি ও স্মরণ

ছবি