২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

গণমাধ্যমে বক্তব্য ভিন্নভাবে উপস্থাপিত হয়েছে, দাবি পররাষ্ট্রমন্ত্রীর

আপডেট : আগস্ট ১৯, ২০২২ ৭:৫৬ অপরাহ্ণ

29

ভয়েস বাংলা ডেস্ক

গণমাধ্যমে তার বক্তব্য ভিন্নভাবে উপস্থাপিত হয়েছে এমন দাবি করেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

আজ শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমি বলেছি রাজনৈতিক এবং রাষ্ট্রীয় স্থিতিশীলতা খুব দরকার। তাতে আপনার দেশেরও মঙ্গল হবে, আমাদের দেশেরও মঙ্গল। আপনার দেশে কিছু দুষ্ট লোক আছে, আমার দেশেও দুষ্ট লোক আছে। তারা তিলকে তাল করে। আপনার সরকারের দায়িত্ব হবে এবং আমার সরকারেরও দায়িত্ব আছে যে, তিলকে তাল করার সুযোগ সৃষ্টি না করে দেওয়া। আমি বলেছি, শেখ হাসিনা…আমরা বদ্ধ পরিকর…আমরা চাই, স্থিতিশীলতা থাকুক। এ ব্যাপারে আপনারা আমাদের সাহায্য করলে আমরা খুব খুশি হবো।

আমি এটা বলেছিলাম, বাংলাদেশ শ্রীলঙ্কা হওয়ার মতো কোনো কারণ নেই। আর অন্যান্য দেশের তুলনায় আমরা অনেক ভালো আছি। এ দেশে আমাদের বাক-স্বাধীনতা আছে। যার যা বলার বলতে পারে। কোনো কোনো লোক বলে আমরা নাকি মিডিয়াকে কন্ট্রোল করি, বলেন মোমেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর জেএমসেন হলে জন্মাষ্টমী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, আমি ভারতে গিয়ে বলেছি, শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে। শেখ হাসিনা আমাদের আদর্শ। তাকে টিকিয়ে রাখতে পারলে আমাদের দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাবে এবং আমাদের দেশ সত্যিকারের সাম্প্রদায়িকতামুক্ত, অসাম্প্রদায়িক একটা দেশ হবে। সেজন্য শেখ হাসিনাকে টিকিয়ে রাখার জন্য যা যা করার, আমি ভারত সরকারকে সেটা করার অনুরোধ করেছি।

সূত্র: ডেইলি স্টার বাংলা




স্মৃতি ও স্মরণ

ছবি