২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

১০ বছরের ছোট গায়ককে বিয়ে করছেন কোরিয়ান নায়িকা

আপডেট : আগস্ট ১৮, ২০২২ ১:৪৭ অপরাহ্ণ

46

ভয়েস বাংলা ডেস্ক

দুই বছর ধরে চুটিয়ে প্রেম করছেন দক্ষিণ কোরিয়ান অভিনেত্রী গং হিয়ো জিন ও কেভিন ওহ। এপ্রিলে তাঁদের সম্পর্কের খবর প্রকাশ্যে আসার পর এবার জানা গেল, অক্টোবরে নিউইয়র্কে গাঁটছড়া বাঁধছেন এ তারকা জুটি।

৪৩ বছর বয়সী অভিনেত্রী গং হিয়ো জিনের চেয়ে তাঁর হবু বর কেভিন ওহ ১০ বছরের ছোট। ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ক্রাশ অ্যান্ড ব্লাশ’ চলচ্চিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে পরিচতি পেয়েছেন গং হিয়ো জিন, নিউইয়র্কে জন্ম নেওয়া কেভিন ক্যারিয়ার গড়েছেন দক্ষিণ কোরিয়ায়।

বিয়ের খবর প্রকাশ্যে আসার পর গংয়ের এজেন্সি এক বিবৃতিতে জানিয়েছে, ‘গং ও কেভিন একসঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করছেন। দুজনের পরিকল্পনা অনুযায়ী দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা বিয়েতে উপস্থিত থাকবেন। বিয়ের আনুষ্ঠানিকতার সূচি ও ভেন্যুর বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হচ্ছে না। এ নবযাত্রায় তাঁদের জন্য আশীর্বাদ করুন।’

এর আগে এক ইনস্টাগ্রাম পোস্টে ‘ক্যামেলি ব্লসমস’ চলচ্চিত্রের নায়িকা গং হিয়োকে ‘সোলমেট’ হিসেবে অভিহিত করেছেন কেভিন। তিনি বলেন, ‘আশা করছি শিগগিরই তাকে স্ত্রী বলে ডাকতে পারব। আমার জন্মভূমিতে বিয়ে করছি আমরা।’

গান গাওয়ার পাশাপাশি গীতিকার হিসেবেও পরিচিতি রয়েছে কেভিনের। কোরিয়ার সনি মিউজিক এন্টারটেইনমেন্টের একজন প্রযোজক তিনি। আফটার মুন নামের একটি ব্যান্ডের ভোকালিস্ট ও গিটারিস্ট কেভিন।

কোরিয়ান এই সময়ে জনপ্রিয় অভিনেত্রীদের একজন গং হিয়ো ‘পাস্তা’, ‘ইটস ওকে, দ্যাটস লাভ’, ‘ডোন্ট ডেয়ার টু ড্রিম’সহ বেশ কয়েকটি ড্রামায় অভিনয় করেছেন।

সূত্র: প্রথম আলো




স্মৃতি ও স্মরণ

ছবি