২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘টাইগার ৩’ ও ‘সালার’ আসছে

আপডেট : আগস্ট ১৬, ২০২২ ১২:৫৭ অপরাহ্ণ

30

ভয়েস বাংলা ডেস্ক

বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটির ‘এক থা টাইগার’ সিনেমার মুক্তির ১০ বছর পূর্তি হয়েছে আজ। এদিনই সিনেমার তৃতীয় কিস্তি ‘টাইগার ৩’–এর মুক্তির তারিখ জানালেন সালমান খান। অন্যদিকে তেলেগু সিনেমার সুপারস্টার প্রভাসের ‘সালার’ সিনেমার মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে আজ।

 ২০১২ সালে মুক্তি পায় ‘এক থা টাইগার’, তারপর ২০১৭ সালে সিনেমার সিকুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। আগামী ২১ এপ্রিলে সিনেমার তৃতীয় কিস্তি ‘টাইগার ৩’  মুক্তি পাবে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায়। সিনেমাটি পরিচালনা করেছেন মনীশ শর্মা এবং প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। এবারও সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ।

আজ সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে সালমান খান লিখেছেন, ‘এক থা টাইগার’–এর ১০ বছর পূর্ণ হলো। তবে পথচলা থামেনি বরং নতুন যাত্রা শুরু হতে চলেছে। ‘টাইগার ৩’–এর জন্য তৈরি থাকুন। ২০২৩ সালের ঈদে ২১ এপ্রিল হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে ছবিটি।’

অন্যদিকে আজ প্রকাশ্যে এসেছে ‘বাহুবলী’খ্যাত তেলেগু সিনেমার সুপারস্টার প্রভাসের নতুন ছবি ‘সালার’–এর পোস্টার। যেখানে বিধ্বংসী রূপে দেখা দিয়েছেন প্রভাস। ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালের ২৮ সেপ্টেম্বর। ‘কেজিএফ’খ্যাত প্রশান্ত নীল পরিচালিত এই ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান। অ্যাকশন-থ্রিলার ধাঁচের এই ছবিটির নির্মাণ খরচ ধরা হয়েছে প্রায় ২০০ কোটি রুপি। নির্মাতা প্রশান্ত নীলের চতুর্থ সিনেমা ‘সালার’। এর আগে তিনি দুই খণ্ডের ‘কেজিএফ’ নির্মাণ করে আলোড়ন তুলেছিলেন।

সূত্র: প্রথম আলো




স্মৃতি ও স্মরণ

ছবি