২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পাপারাজ্জিদের সঙ্গে তর্ক তাপসি পান্নুর

আপডেট : আগস্ট ১০, ২০২২ ২:০১ অপরাহ্ণ

35

ভয়েস বাংলা ডেস্ক

মুক্তির অপেক্ষায় থাকা ‘দোবারা’ সিনেমার প্রচারে অংশ নিয়ে পাপারাজ্জিদের সঙ্গে তর্কে জড়িয়েছেন বলিউড তারকা তাপসি পান্নু। মঙ্গলবার মুম্বাইয়ে মিথিবাই কলেজে সিনেমার প্রচারে যান তিনি, ভেন্যুতে পৌঁছার পর পাপারাজ্জিরা তাপসিকে বলেছেন, ‘আসতে দেরি করলেন কেন? আমরা দুই ঘণ্টা ধরে আপনার জন্য অপেক্ষা করছি।’ সেই সঙ্গে তাপসিকে ছবি তোলার জন্য পোজ দিতে বলেন পাপারাজ্জিরা। তখন ঠিক সময়ে আসার কথা জানিয়ে তাঁর সঙ্গে সম্মানজনকভাবে কথা বলতে বলেন তাপসি।

পাপারাজ্জিদের উদ্দেশে তাপসি বলেন, ‘অনুগ্রহ করে আমার সঙ্গে সম্মানজনকভাবে কথা বলুন, আমিও আপনার সঙ্গে সম্মানজনকভাবে কথা বলব। ক্যামেরা আমার দিকে তাক করা আছে, ফলে শুধু আমার দিকটাই দেখা যাবে। আমার জায়গায় থাকলে আপনি অনুধাবন করতেন। আপনার কথা সব সময়ই সঠিক, অভিনয়শিল্পীরা সব সময়ই ভুল।’

পরিচালক অনুরাগ কাশ্যপের পরিচালনায় ও একতা কাপুরে প্রযোজনায় নির্মিত ‘দোবারা’ সিনেমাটি মুক্তি পাচ্ছে ১৯ আগস্ট। স্প্যানিশ সিনেমা ‘মিরাজ’–এর রিমেক করেছেন অনুরাগ। লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সিনেমাটি প্রদর্শন করা হয়েছিল। ‘পিঙ্ক’, ‘নাম শাবানা’, ‘থাপ্পড়’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে দর্শকমহলে আলোচনায় এসেছেন তাপসি। ভারতীয় নারী দলের অধিনায়ক মিতালী রাজকে নিয়ে নির্মিত ‘শাবাশ মিঠু’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে তাঁকে। ২০১০ সালে তেলেগু চলচ্চিত্রে অভিষেকের পর তামিল ও হিন্দি সিনেমায় নাম লেখান ৩৫ বছর বয়সী তাপসি।




স্মৃতি ও স্মরণ

ছবি