৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

তামান্না ইমু ও সারওয়ার জিহানের “প্রেমে পড়ার গল্প”

আপডেট : জুলাই ২০, ২০২২ ৯:০১ অপরাহ্ণ

1199

ভয়েস বাংলা ডেস্ক

সাম্প্রতিক সময়ে “প্রেমে পড়ার গল্প” শিরোনামে পর্যটন নগরী কক্সবাজারের বিচ কুইন রিসোর্টে হয়ে গেলো মিউজিক ভিডিও’র শুটিং। এতে পারফর্ম করেছেন এসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তামান্না ইমু এবং সারওয়ার জিহান। শুটিংয়ের পরপরই প্রযোজনা প্রতিষ্ঠান ফাস্ট লুক কয়েকটি পোস্টার ও টিজার মুক্তি দেয়।

চমৎকার এই মিউজিক ভিডিও টির কথা লিখেছেন নুশরাত মুমু, সুর করেছেন নাহিন আহসান এবং সংগীত পরিচালনায় ছিলেন মাহফুজ ইমন।

“প্রেমে পড়ার গল্প” মিউজিক ভিডিও এনএ প্রডাকশনের ব্যানারে মুক্তি পাবে। গানটির প্রযোজক মঈন আহসান। মিউজিক ভিডিও টির সিনেমাটোগ্রাফি, এডিট, কালার ও নির্দেশনা দিয়েছেন নাহিন আহসান।

মিউজিক ভিডিও টির নির্মাতা নাহিন আহসান বলেন, “প্রেমে পড়ার গল্প” একটি ব্যতিক্রম ধাঁচের গল্পের সমন্বয়ে ভিডিও নির্মান করেছি। যেহেতু কক্সবাজারে শুটিং হয়েছে তাই দর্শক ভালো কিছু প্রাকৃতিক দৃশ্যের আবহ ও শিল্পীদের অভিনয় দেখতে পাবে। আমি ইউনিটের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশাকরি ভালো একটা কাজ সবাই দেখতে পাবে।

“প্রেমে পড়ার গল্প” মিউজিক ভিডিও’র মডেল তামান্না ইমু বলেন, আমি এ পর্যন্ত যতগুলো কাজ করেছি এটা একটু না পুরোটাই ব্যতিক্রম। আমার কো-আর্টস্ট, ডিরেক্টর, মেকআপ আর্টিস্ট সহ সবার সহযোগিতায় অনেকদিন পর ভালো একটি কাজ করলাম। আশাকরি দর্শকরা ভালো কিছু দেখতে পাবে।

এ সময়ের জনপ্রিয়, ব্যস্ত মডেল ও অভিনেত্রী তামান্না ইমু। নিয়মিত কাজ করছেন নাটক, শর্টফিল্ম, টিভিসি, ওভিসি ও মিউজিক ভিডিও তে।




স্মৃতি ও স্মরণ

ছবি