১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

সুজুকির ওভিসি তে এ প্রজন্মের মডেল সৈয়দ মাহাদী

আপডেট : জুলাই ১৩, ২০২২ ২:১২ পূর্বাহ্ণ

248

ভয়েস বাংলা ডেস্ক

এ প্রজন্মের নতুন মডেল হিসেবে আত্মপ্রকাশ করেছেন সৈয়দ মাহাদী। তিনি আগে বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিলেও এবারই প্রথম সুজুকির ওভিসিতে নিজেকে সর্বাত্মক দিয়ে উপস্থাপন করেছেন। মাহাদীর অনেকদিনের ইচ্ছে ছিলো নিজেকে ভিজ্যুয়াল মিডিয়াতে প্রতিষ্ঠিত করার। তারই ধারাবাহিকতায় তিনি জনপ্রিয় কাস্টিং ডিরেক্টর রাফির হাত ধরে সুজুকি ব্র্যান্ডের মডেল হয়েছেন।

তিনি বলেন, সলো মডেল হিসেবে কাজ করার ইচ্ছে থেকেই ওভিসিটি করা। সেই সাথে কাস্টিং ডিরেক্টর রাফি ও তার টীমের সাথে কাজ করে খুবই আনন্দিত। প্রোডাকশন টীমের উপর কৃতজ্ঞতা প্রকাশ করে সৈয়দ মাহাদী বলেন, যদিও আমি একজন প্রফেশনাল জব হোল্ডার। তাই জব ম্যানেজ করে কাজটি করা ছিলো খুবই কঠিন। কিন্তু রাফির সাপোর্টের জন্য সুজুকির মতো একটি ব্র্যান্ডের কাজটি করতে পেরেছি।

মডেল মাহাদী রাফি
২০১৮ তে

মডেল মাহাদী বলেন, শখের একটা ব্যাপার ছিলো ওভিসি টা। হুট করে সুযোগ পেয়ে করেই ফেললাম। তিনি বলেন, এই শখ থেকেই ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ করে দর্শকদের মাঝে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। বাংলাদেশ মিডিয়া অঙ্গনের বর্তমান সময়ের কাজ বিষয়ে মডেল মাহাদী বলেন, আমাদের বাংলাদেশের কাজগুলো বিশ্ব মানের হচ্ছে। তাই ভবিষ্যতে সুযোগ পেলে নিজেকে মেলে ধরতে চান এই মডেল।

উল্লেখ্য সৈয়দ মাহাদী এর আগে শিওর ক্যাশের লিড মডেল হিসাবে কাজ করেছেন। যা ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছে। মডেল মাহাদী সূদুর আমেরিকার একটি আইটি কোম্পানি তে চীফ অপারেটিং অফিসার হিসেবে রিমোটলি চাকরি করছেন। তিনি আমেরিকার উচ্চতর সিআইএসএ (CISA) ডিগ্রি ধারন করেন এই মার্চ-২০২২ এ।




স্মৃতি ও স্মরণ

ছবি