৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নড়াইলে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

আপডেট : জুন ৩০, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ

46

ভয়েস বাংলা ডেস্ক

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে করে প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ (৪০) নামে একজন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছেন।

হতাহতরা সবাই আপন চাচাতো ভাই। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, পুরুলিয়া গ্রামে ফিরোজ সরদার গ্রুপের সঙ্গে জাকির শেখ গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। প্রায় দুই বছর আগে হাঁস চুরির সালিশের টাকা এবং সম্প্রতি মসজিদের কমিটি গঠন ও হিসাব-নিকাশ নিয়ে বিরোধের জের ধরে ফিরোজ সরদার গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কামরুল শেখ ও তার ভাইদের ওপর অতর্কিতভাবে হামলা করে।

এলোপাতাড়ি হামলায় রশিদ শেখের ছেলে জাকির শেখ (৪৫), কামরুল শেখ (৪০) ইমরুল শেখ (৩৫), উকিল শেখের ছেলে মানছুর শেখ (৪০) মঞ্জুর শেখ (৩৪) ও দেলবর শেখের ছেলে সবুর শেখ (৬০) গুরুতর জখম হন।

পরিবারের সদস্যরা আহতদের দ্রুত নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কামরুল শেখকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত কামরুল শেখ স্থানীয় চাচুড়ী বাজারের একজন জুতা-স্যান্ডেল ব্যবসায়ী ছিলেন।

জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. শামীমুর রহমান বলেন, ‘সকাল পৌনে ৮টার দিকে আহত অবস্থায় ৬ জন রোগী জরুরি বিভাগে আসে। এদের মধ্যে একজন মৃত অবস্থায় এবং বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কালিয়া থানার ওসি শেখ তাসনিম আলম বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে।’

সূত্র: দেশ রূপান্তর




স্মৃতি ও স্মরণ

ছবি