১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে টেলিভিশনে বিশেষ আয়োজন

আপডেট : জুন ২৫, ২০২২ ১২:১২ অপরাহ্ণ

20

ভয়েস বাংলা ডেস্ক

পদ্মা নদীর ওপর একটি সেতুর স্বপ্ন অনেক দিন ধরেই দেখে আসছিল দেশের মানুষ। সেই স্বপ্ন বাস্তবে রূপ নিয়েছে। সেতুর উদ্বোধন উপলক্ষে দেশের বেশ কয়েকটি টেলিভিশন আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠান।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনে নির্মিত হয়েছে বেশ কয়েকটি বিশেষ অনুষ্ঠান। পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে বিটিভি। বিটিভির স্টুডিও থেকে সরাসরি পদ্মা সেতু নিয়ে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ও কবিতা পাঠের অনুষ্ঠান প্রচারিত হবে। এছাড়া ‘এই সময়’ নামের একটি অনুষ্ঠান প্রচারিত হবে। 

চ্যানেল আইতে আজ ২৫ জুন দুপুর ৩টা ৫ মিনিটে প্রচারিত হবে পদ্মাপাড়ের জনজীবন নিয়ে মানিক বন্দ্যোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে গৌতম ঘোষ নির্মিত সিনেমা ‘পদ্মা নদীর মাঝি’। সিনেমায় অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, চম্পা, রূপা গঙ্গোপাধ্যায়, উৎপল দত্তসহ অনেকেই।

সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচারিত হবে বিশেষ প্রামাণ্যচিত্র ‘পদ্মার বুকে বাংলার জয়’।

রাত ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে ‘হৃদয়ে মাটি ও মানুষ’-এর পদ্মা সেতু নিয়ে বিশেষ আয়োজন। এছাড়াও, পদ্মা সেতু উদ্বোধনী দিনে থাকছে দেশের গান, পদ্মার গান এবং পদ্মা সেতুর উপর নির্মিত গান।

মাছরাঙা টেলিভিশনে রাত ১০টা ৩০ মিনিট প্রচারিত হবে তথ্যচিত্র ‘আমরাও পারি’। উপস্থাপনা করবেন রেজোয়ান হক। রাত ১১টা ৩০ মিনিট প্রচারিত হবে প্রামাণ্যচিত্র ‘পদ্মা সেতুর ইতিবৃত্ত’।

সূত্র: ডেইলি স্টার বাংলা




স্মৃতি ও স্মরণ

ছবি