২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজ যাওয়া হচ্ছে না সাইফউদ্দিনের

আপডেট : জুন ২৩, ২০২২ ১২:১০ অপরাহ্ণ

7

ভয়েস বাংলা ডেস্ক

দীর্ঘ বিরতির পর ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে জাতীয় দলে ফেরার অপেক্ষায় ছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন।

কিন্তু পিঠের সেই পুরোনো ব্যথায় এই পেস বোলিং অলরাউন্ডারের প্রত্যাবর্তন আরও পিছিয়ে গেল।

বোলিংয়ের সময় ব্যথা অনুভব করায় বিসিবির মেডিকেল বিভাগ থেকে সাইফউদ্দিনকে ‘আনফিট’ ঘোষণা করা হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ সফরে আর যাওয়া হচ্ছে না তাঁর। বিসিবির এক সূত্রে জানা গেছে, গতকাল রাতে সাইফউদ্দিনের পিঠের চোটের বিষয়টি টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকদের জানিয়ে দেওয়া হয়েছে।

গত বছরের অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে পিঠের চোটের কারণে সর্বশেষ ছিটকে গিয়েছিলেন সাইফউদ্দিন। এরপর গত ঢাকা প্রিমিয়ার লিগ দিয়ে মাঠে ফিরেছেন। আবাহনীর হয়ে ১৪ ম্যাচ খেলে ২২ উইকেট শিকার করেন এই পেস বোলিং অলরাউন্ডার, যা ঢাকা লিগে পেসারদের মধ্যে সর্বোচ্চ। লোয়ার অর্ডারে ব্যাটিং করে ২৭০ রানও করেন।

আজ স্থানীয় সময় দুপুর ১২টায় দ্বিতীয় টেস্টের ভেন্যু ড্যারেন স্যামি স্টেডিয়ামে বাংলাদেশ দলের অনুশীলন শুরু হওয়ার কথা থাকলেও তা হয়নি

প্রিমিয়ার লিগের পারফরম্যান্সের পর ওয়েস্ট ইন্ডিজ সফরের সীমিত ওভারের সিরিজেও ডাক পান সাইফউদ্দিন। টেস্ট দলের সদস্যরা চলে গেছেন আগেই, সীমিত ওভারের দলে থাকা ক্রিকেটারদের যাওয়ার কথা আগামীকাল সন্ধ্যায়। সাইফউদ্দিনও ছিলেন সে দলে।

কিন্তু গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাইফউদ্দিনের ফিটনেস পরীক্ষার পর ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরা হচ্ছে না তাঁর। সাইফউদ্দিনের বদলি হিসেবে কাকে নেওয়া হবে, সেটি এখনো জানা যায়নি।

সূত্র: প্রথম আলো




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্মৃতি ও স্মরণ

ছবি