২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শাহরুখে মুগ্ধ অনন্যা পান্ডে

আপডেট : জুন ২২, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ

5

ভয়েস বাংলা ডেস্ক

৯ থেকে ৯০—ভারতীয় জনগণের হৃদয়ে আলাদা জায়গা করে নিয়েছেন শাহরুখ খান। শুধু অভিনেতা শাহরুখকে নয়, ব্যক্তি শাহরুখকেও সবাই দারুণ ভালোবাসে। সাধারণ মানুষ থেকে বিটাউন তারকারাও তাঁর আকর্ষণীয় ব্যক্তিত্বে মুগ্ধ। আর এই তালিকায় বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের নামও আছে।

অনন্যার সঙ্গে শাহরুখের সম্পর্কের রসায়নটা অনেকটাই আলাদা। অনন্যা একদিকে কিং খানকন্যা সুহানার বান্ধবী। আরেক দিকে অনন্যার বাবা অভিনেতা চাঙ্কি পান্ডে এই বলিউড সুপারস্টারের ঘনিষ্ঠ বন্ধু। শুধু তা–ই নয়, অনন্যার মা ভাবনা পান্ডে শাহরুখপত্নী গৌরীর বান্ধবী। তাই অনন্যার সঙ্গে শাহরুখের সম্পর্কটা আদ্যোপান্ত পারিবারিক। সুহানার সঙ্গে সঙ্গে অনন্যার বেড়ে ওঠায়ও কিং খানের অনেকটাই অবদান আছে। আর এ কথা অনন্যা নিজে এক সাক্ষাৎকারে প্রকাশ করেছেন।

অনন্যা শাহরুখের প্রসঙ্গে বলেন, ‘শাহরুখ স্যার আমাকে আর সুহানাকে ক্রীড়া দিবস আর তায়কোন্ডে ক্লাসের সময় নানাভাবে প্রশিক্ষণ দিতেন। আমাদের স্কুলের বার্ষিক অনুষ্ঠান, ফুটবল ম্যাচ বা যা-ই হোক না কেন, তিনি সব সময় উপস্থিত থাকার চেষ্টা করতেন। আমার বড় হওয়ার সঙ্গে তিনি অনেকটাই জুড়ে আছেন। আর শাহরুখ স্যার সব সময় আমাকে অনুপ্রাণিত করেছেন। আমরা আগে একটা বড় পরিবারের মতো ছিলাম, আজও আমরা একইভাবে একটা পরিবারের মতোই আছি।’ অনন্যা এ প্রসঙ্গে আরও বলেন, ‘আচ্ছা বলতে পারেন, এমন কেউ কি আছে, যে শাহরুখ খানের ভক্ত নয়? তবে আমি এই মানুষটার অনেক বড় ভক্ত। পর্দার বাইরের মানুষটারও আমি একই রকম ভক্ত।

আজ আমি মানুষ হিসেবে যা, তার পেছনে শাহরুখ স্যারের অনেকটা ভূমিকা আছে। আমাকে সুন্দর মননের মানুষ হিসেবে গড়ে তুলতে তিনি অনেকটা সাহায্য করেছেন। স্যার সব সময় চেয়েছেন যে আমরা যেন আর পাঁচটা বাচ্চার মতো স্বাভাবিক নিয়মে বড় হয়ে উঠি।’

অনন্যা জানিয়েছেন যে তাঁর জীবনজুড়ে শুধুই সিনেমা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার জীবন আগে সিনেমাকেন্দ্রিক ছিল। আজও একইভাবে সিনেমাকে ঘিরে আমার জীবন। আমি বিভিন্ন সিনেমার দৃশ্য আর নাচ পুনরায় তৈরি করতে পারি। কাভি খুশি কাভি গাম ছবির ‘পু’ চরিত্রটি দ্বারা আমি দারুণভাবে প্রভাবিত ছিলাম। আমি তার পোশাক থেকে স্টাইল সবকিছু নকল করতাম। ছবিটা আমি অসংখ্যবার দেখেছি। তাই এই ছবির প্রতিটা দৃশ্য আমার মুখস্থ। হৃতিক রোশনের প্রতিও আমি মুগ্ধ ছিলাম। একবার কোথাও তাঁকে দেখে তাঁর নাম ধরে চিৎকার করেছিলাম!’

অনন্যাকে আগামী দিনে দক্ষিণের সুপারস্টার বিজয় দেবরাকোন্ডার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। এই জুটি একসঙ্গে লাইগার ছবিতে আসতে চলেছেন। এ ছাড়া খো গ্যায়ে হাম কাঁহা ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে আছেন এই বলিউড নায়িকা।

সূত্র: প্রথম আলো




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্মৃতি ও স্মরণ

ছবি