২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বিচ্ছেদের পর সোবিতার প্রেমে পড়েছেন নাগা?

আপডেট : জুন ২১, ২০২২ ৮:২৩ অপরাহ্ণ

8

ভয়েস বাংলা ডেস্ক

সামান্থা এখন তাঁর একলা জীবন উপভোগ করছেন। কিন্তু শোনা যাচ্ছে নাগা চৈতন্য বলিউড নায়িকা সোবিতা ধুলিপালার প্রেমে হাবুডুবু খাচ্ছেন

সামান্থা এখন তাঁর একলা জীবন উপভোগ করছেন। কিন্তু শোনা যাচ্ছে নাগা চৈতন্য বলিউড নায়িকা সোবিতা ধুলিপালার প্রেমে হাবুডুবু খাচ্ছেন

প্রায় চার বছরের রঙিন দাম্পত্য জীবন। হঠাৎই সামান্থা আর নাগা চৈতন্যর বিবাহবিচ্ছেদের খবরে কষ্টে পেয়েছিলেন তাঁদের হাজারো অনুরাগী। গত বছর অক্টোবরে দক্ষিণের এই তারকা দম্পতি যৌথ বিবৃতির মাধ্যমে তাঁদের বৈবাহিক সম্পর্কের ইতির কথা ঘোষণা করেন। সামান্থা এখন তাঁর একলা জীবন উপভোগ করছেন। কিন্তু জোর গুঞ্জন যে নাগা চৈতন্য এক বলিউড নায়িকা তথা মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

জানা গেছে, নাগা হায়দরাবাদের জুবিলি হিলে এক নতুন বাংলো কিনেছেন। বাংলোটির কাজ এখনো চলছে। নাগা এখন ব্যস্ত বাংলোটিকে মনের মতো করে সাজাতে। সম্প্রতি অভিনেত্রী তথা মডেল সোবিতা ধুলিপালাকে নাগার সঙ্গে তাঁর নতুন বাংলোতে দেখা গেছে। আমাজন প্রাইম ভিডিও-র ‘মেড ইন’ ওয়েব সিরিজে সবার নজর কেড়েছিলেন শোবিতা।

জুবিলি হিলের নির্মাণাধীন এই ভবনে নাগা আর শোবিতা বেশ কিছু সময় একসঙ্গে কাটিয়েছেন বলে গুঞ্জন। এক ডিজিটাল মাধ্যমের খবর অনুযায়ী, নাগা আর সোবিতা একে অপরের সঙ্গে বেশ সাবলীল ছিলেন। আর তাঁদের চোখেমুখে তখন উচ্ছ্বাস ধরা পড়েছিল। এরপর তাঁরা একসঙ্গে বাংলো থেকে বের হয়ে গাড়িতে চেপে চলে যান। তবে তাঁদের এর আগেও একাধিকবার একসঙ্গে দেখা গেছে।

 ‘মেজর’ ছবির প্রচারণার জন্য শোবিতা হায়দরাবাদের যে হোটেলে উঠেছিলেন, নাগাকে সেই হোটেলে একাধিকবার দেখা গেছে। এ ছাড়া জন্মদিনসহ বিভিন্ন অনুষ্ঠানে এই জুটি একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন তাঁরা।

নাগা সব সময় নিজের ব্যক্তিগত জীবনকে সবার থেকে আড়ালে রাখতে পছন্দ করেন। তাই নাগা এ ব্যাপারে হয়তো কোনো দিনই প্রকাশ্যে কিছু বলবেন না। নাগা-সোবিতার সত্যি সত্যি প্রেমের সম্পর্ক, না তাঁরা নিছকই বন্ধু, তা সময়ই বলবে।

এদিকে সামান্থা বিচ্ছেদের পর স্বাধীন জীবন যে পুরোপুরি উপভোগ করছেন, তা তাঁর ইনস্টাগ্রামের খাতাতেই ধরা পড়ে। নিজের ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনও উপভোগ করছেন সামান্থা।

২০১৭ সালের ৬ অক্টোবর গোয়াতে নাগা আর সামান্থা বিবাহ করেছিলেন। চতুর্থ বিবাহবার্ষিকীর কিছুদিন আগেই তাঁরা একে অপরের থেকে আলাদা হওয়ার কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। পাকাপাকি বিচ্ছেদের আগে এই দম্পতি কাউন্সেলিং করিয়েছিলেন বলে খবর। তবে এক সময় তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

সূত্র: প্রথম আলো




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্মৃতি ও স্মরণ

ছবি