২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আবার বিয়ে করবেন রাখী

আপডেট : মে ২৩, ২০২২ ৫:০৫ অপরাহ্ণ

24

ভয়েস বাংলা ডেস্ক

একবার বিয়ে ভেঙে গেছে তো কী হয়েছে, আবার বিয়ের পিঁড়িতে নাকি বসতে চলেছেন মুম্বাইয়ে বিনোদন দুনিয়ার বিতর্কিত ‘রানি’ রাখী সাওয়ান্ত। এরই মধ্যে বাগদান সারা হয়ে গেছে বলে রাখী জানিয়েছেন।

রাখী তাঁর পেশাদার জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় উঠে আসেন বারবার। এবার তিনি তাঁর প্রেম নিয়ে আবার চর্চায়। বেশ কিছুদিন আগে রাখী তাঁর স্বামী রিতেশের থেকে আলাদা হওয়ার খবর নিজেই ফাঁস করেছিলেন। আর এই ভাঙনের পর রাখী বলেছিলেন যে রিতেশের জন্য তিনি এক বছর অপেক্ষা করতে রাজি। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই রাখীর জীবনে আর একজন এসেছেন বলে তিনি জানিয়েছেন।

রাখী সামাজিক যোগাযোগমাধ্যমে তার নতুন সম্পর্কের কথা ঘটা করে সবাইকে জানিয়েছিলেন। রাখী এক ভিডিও পোস্ট করে তার নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে সবাইকে পরিচয় করিয়েছিলেন। বলিউডের এই আইটেম গার্লের নতুন সঙ্গীর নাম আদিল দুর্রানি।

কিছুদিন আগেই এই অভিনেত্রী জানিয়েছিলেন যে আদিলের পরিবারের লোকেরা তাঁদের সম্পর্কের কথা মেনে নেয়নি। তাই অনেকেই ধরে নিয়েছিল যে খুব শিগগির আদিল আর রাখীর প্রেমের গাড়ি থেমে যাবে। কিন্তু সব জল্পনা–কল্পনা উড়িয়ে বিটাউনের এই ‘ড্রামা কুইন’ জানিয়েছেন যে আদিলের সঙ্গে তাঁর বাগদান পর্ব সারা হয়ে গেছে। রাখীর এক ভিডিও প্রকাশ্যে এসেছে। এই ভিডিও-তে তিনি তাঁর বাগদানের আংটি সবাইকে দেখিয়ে বলেছেন, ‘সে আমার ভালোবাসা, আর এটা প্রচারের জন্য মোটেও করছি না।’ সবকিছু ঠিকঠাক এগোলে শিগগিরই রাখী আর আদিল সাত পাকে বাঁধা পড়বেন।

ভালোবাসা দিবসের এক দিন আগে স্বামী রিতেশের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় রাখীর। আর তারপর দারুণভাবে ভেঙে পড়েছিলেন তিনি। এক সাক্ষাৎকারে রাখী জানিয়েছিলেন যে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত রিতেশের একার ছিল। এই সিদ্ধান্ত তাঁর নয়।

রাখী সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘রিতেশকে আমি প্রকৃতই ভালোবাসি। রিতেশ যদি ফিরে আসতে চায় তো আমি তার অপেক্ষায় এক বছর থাকতে রাজি আছি।’ বলিউডের এই আলোচিত আইটেম গার্ল জানিয়েছিলেন রিতেশের থেকে আলাদা হওয়ার পর থেকে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।

রাখী রিতেশের থেকে আলাদা হওয়ার প্রসঙ্গে বলেছিলেন, ‘আমি রিতেশের থেকে আলাদা হওয়ার কথা ভাবিনি। এটা তাঁরই সিদ্ধান্ত ছিল। ১১ তারিখ শুক্রবার আমরা সারা দিন একসঙ্গে ছিলাম। কিন্তু ১৩ তারিখ সকালে ঘুম থেকে ওঠার পর সে হঠাৎই ব্যাগ গোছাতে শুরু করে দেয়। আর বলে যে সে আমার থেকে আলাদা হতে চায়।’ রাখী আরও বলেছিলেন, ‘ওপরওয়ালা শুধুই জানেন যে সেদিন সকালে কার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা ধরে রিতেশ কথা বলছিল। আর তারপরই সে এই পদক্ষেপ নিয়েছে।’

রাখীকে ‘বিগ বস’ আর ‘লক আপ’ দুটো রিয়েলিটি শো-তে দেখা গেছে।

সূত্র: প্রথম আলো




স্মৃতি ও স্মরণ

ছবি