২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

জন্মদিনে মালায়লাম অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেপ্তার

আপডেট : মে ১৪, ২০২২ ৭:৫২ অপরাহ্ণ

33

ভয়েস বাংলা ডেস্ক

মালায়লাম বিনোদন দুনিয়ার মডেল ও অভিনেত্রী সাহানার রহস্যজনক মৃত্যু হয়েছে। তাঁর মৃত্যুর তদন্ত করছে পুলিশ। আপাতদৃষ্টিতে এটা আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। তবে সাহানার পরিবারের দাবি, তাদের মেয়ের মৃত্যুর পেছনে গভীর চক্রান্ত আছে। তাই এই অভিনেত্রীর স্বামী সাজ্জাদকে হেফাজতে নিয়েছে পুলিশ।

গত বৃহস্পতিবার রাতে সাহানা তাঁর ২২তম জন্মদিন উদ্‌যাপন করেছেন। আর ওই রাতেই তাঁকে কোঝিকোডে তাঁর বাসায় মৃত অবস্থায় পাওয়া গেছে। অভিনেত্রীর পরিবারের সদস্যরা সাহানার স্বামীর বিরুদ্ধে পারিবারিক নির্যাতনের অভিযোগ এনেছেন।

পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছে, সাহানা প্রায় দেড় বছর আগে সাজ্জাদকে বিয়ে করেন। সাহানার মা মালায়লাম টেলিভিশন চ্যানেলকে বলেন, ‘আমাদের মেয়ে কখনোই আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করা হয়েছে। সে আমার কাছে অভিযোগ করত যে তার স্বামী তাকে মারধর করে।

আর তাকে ঠিকমতো খেতে পর্যন্ত দিত না।’ সাহানার মা পুলিশের কাছে অভিযোগ করেন, মেয়ের ওপর তাঁর স্বামী অত্যাচার করতেন। তাই তিনি পুলিশের কাছে ন্যায় দাবি করেছেন।

সাহানা বেশ কিছু অলংকারের মডেল হিসেবে কাজ করেছেন। এ ছাড়া বেশ কিছু ছবিতে তিনি অভিনয় করেছেন। তাঁর রহস্যজনক মৃত্যুর তদন্ত করছে পুলিশ। পুলিশ এ প্রসঙ্গে জানায়, সাহানা অভিনয় করে যে আয় করতেন, সেই অর্থ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। তাঁদের মধ্যে একদম বনিবনা ছিল না। সাজ্জাদ পুলিশকে জানান, তিনি সাহানাকে বাথরুমে মৃত অবস্থায় প্রথম দেখেছেন।

সূত্র: প্রথম আলো




স্মৃতি ও স্মরণ

ছবি