২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

‘আমাদের এই সম্পর্ক গোপন করা ঠিক নয়’

আপডেট : জানুয়ারি ১৫, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ

14

ভয়েস বাংলা ডেস্ক

প্রেম নিয়ে তারকা আর ভক্তের মধ্যে ইঁদুর–বেড়াল খেলা চলে। তাই তারকাদের প্রেম নিয়ে সারাক্ষণই একধরনের ফিসফাস চলে। বলিউড ও দক্ষিণি অভিনেত্রী রাকুল প্রীত সিং চলেন উল্টো। তাঁর জীবনে ফিসফাস বলে কিছু নেই। গোপন নয়, সবই থাকবে খোলামেলা, বইয়ের খোলা পাতার মতো।

তাই তো ঢাকঢোল পিটিয়ে ইনস্টাগ্রামে জানিয়েছিলেন, পরিচালক জ্যাকি ভগনানির সঙ্গে তাঁর প্রেমের খবর। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ‘এই ব্যাপারে মুখ একদম খোলা আমার। কিছুই গোপনে রাখব না। আমরা দুজনই বিশ্বাস করি, ভক্তদের কাছে আমাদের এই সম্পর্ক গোপন করা ঠিক নয়। আপনি কোনো সম্পর্কে থাকলে নিজেদের সম্মান করা গুরুত্বপূর্ণ। শুধু তা–ই নয়, এই সম্পর্কের কথা জনসমক্ষে স্বীকার করাও উচিত। আমরা সবাই জানি, অনেক জুটি তাঁদের প্রেমের কথা গোপন করেন। আমাদের চিন্তা এমন নয়।’

রাকুলের জন্মদিনে প্রেমিক জ্যাকি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখলেন কবিতা। সে কবিতা নিয়ে আপ্লুত তিনি। রাকুল বলেন, ‘আমি জানতামই না সে আমার জন্য একটা কবিতা লিখে ফেলবে। তবে এটা জানতাম, সে আমাকে সবার সামনেই জন্মদিনের শুভকামনা জানাবে। আমি ভেবেছিলাম, সে শুধু “শুভ জন্মদিন” লিখবে। আমি সত্যিই জানতাম না, আমার জন্য সে এ রকম কাব্যে ভরা বার্তা পাঠাবে। আমি নিজেই অবাক হয়ে গিয়েছিলাম।’

নিজেদের প্রেম নিয়ে বেশ সিরিয়াস রাকুল। নিজেদের সম্পর্ক অটুট রাখতে সতর্ক তিনি। ‘আমার মা, বাবা, ভাইয়ের মতো সে আমার জীবনের একটি অংশ হয়ে উঠেছে। তাদের মতোই সে আমার জীবনে বিশেষ গুরুত্বপূর্ণ একজন। আমি তাকে নিয়ে খবরে আসতে চাই না। আর জ্যাকিও তা চায় না।’ বললেন রাকুল প্রীত।

এ বছর রাকুলের বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে। অজয় দেবগনের সঙ্গে তাঁকে দেখা যাবে রানওয়ে থার্টি ফোর ছবিতে। এ ছাড়া ডক্টর জি ছবিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে, জন এব্রাহাম আর জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে অ্যাটাক ছবিতে এবং ছত্রিওয়ালি ছবিতে দেখা যাবে তাঁকে।

সূত্র: বাংলা ট্রিবিউন