২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত জাহ্নবীর আইসোলেশনে সময় কেটেছে যেভাবে

আপডেট : জানুয়ারি ১২, ২০২২ ১০:৪৪ অপরাহ্ণ

11

ভয়েস বাংলা ডেস্ক

করোনার তৃতীয় ঢেউ আঘাত হেনেছে বলিউড ও দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রশিল্পে। দেশটিতে দ্রুত ছড়িয়ে পড়ছে সংক্রমণ, ঝড়ের বেগে বেড়ে চলেছে তৃতীয় ঢেউ। একের পর এক ছবির মুক্তি পিছিয়ে যাচ্ছে, স্থগিত হচ্ছে শুটিং। ইতিমধ্যে ৩০ জনের বেশি তারকা করোনায় আক্রান্ত। এ তালিকায় যোগ হয়েছে জাহ্নবী কাপুরের নাম।

এর আগেই খুশি কাপুরের আক্রান্ত হওয়ার খবর প্রকাশ হয়েছিল। বনি কাপুর ও জাহ্নবী কাপুর ছিলেন আইসোলেশনে। এবার জাহ্নবী নিজেই ইনস্টাগ্রামে স্টোরি আপলোড করে জানালেন, তিনিও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

৩ জানুয়ারি থেকে মৃদু উপসর্গ নিয়ে আইসোলেশনে ছিলেন জাহ্নবী। শুরুতে খবরটি প্রকাশ করেননি জাহ্নবী। অবশেষে রিপোর্ট নেগেটিভ আসার পর জানালেন, তিনিও পজিটিভ ছিলেন।

তিনি ইনস্টাগ্রামে জানিয়েছেন, ‘৩ জানুয়ারি আমি ও আমার বোন করোনা পরীক্ষা করার পর ফলাফল পজিটিভ আসে। প্রথম দুই দিন কাটানো খুব কঠিন ছিল। যত দিন গেছে, ধীরে ধীরে সুস্থতার দিকে এগিয়েছি আমরা। এই ভাইরাসের সঙ্গে লড়ার প্রধান অস্ত্র হলো মাস্ক পরা এবং করোনার টিকা নেওয়া। আপনারা সবাই ভালো থাকবেন, সতর্ক থাকবেন।’ অনুরাগীদের সঙ্গে এ খবর শেয়ার করার পর তাঁদের সুস্থতা কামনা করে মন্তব্য করেছেন অনুরাগীরা।

করোনা পজিটিভ হওয়ার পর সব তারকাই নিজ বাড়িতে আইসোলেশনে চলে যান। জাহ্নবী কাপুরও ওই মুহূর্তে আইসোলেশনে ছিলেন। এ অবস্থায় কীভাবে সময় কেটেছে জাহ্নবী কাপুরের? সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানালেন, সময়টা কীভাবে কেটেছে তাঁর। বিভিন্ন সময়ের ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ছবিতে দেখা যায়, ঘুম থেকে উঠে মুখে ব্রাশ জাহ্নবীর। কখনো আবার নিজের কুকুরের সঙ্গে খেলায় ব্যস্ত তিনি। ঘরে বসে নিজের পছন্দের বই পড়েও কিছু সময় কেটেছে। কিছু ছবিতে দেখা গেছে, তিনি নাচের অনুশীলন করছেন।

জাহ্নবী কাপুর আঁকাআঁকিও করেন। ঘরে বসে নিজের এই গুণও বেশ খানিকটা ঝালিয়ে নিলেন তিনি। একটি পোর্ট্রেটের ছবিও শেয়ার করেন তিনি।

সূত্র: প্রথম আলো