৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

জাহ্নবীর অদ্ভুত গুণ

আপডেট : অক্টোবর ২৫, ২০২১ ১০:২৫ অপরাহ্ণ

17

ভয়েস বাংলা ডেস্ক

রুপালি পর্দায় তাদের অভিনয় দেখেই মুগ্ধ দর্শক। অভিনয়ের বাইরেও যে বলিউড তারকাদের কত গুণ আছে, সে খবর কি কেউ রাখেন! মাঝেমধ্যেই হুটহাট করে বেরিয়ে পড়ে। এই যেমন কঙ্গনা রনৌতের কথাই ধরুন না। একবার তাঁর রান্না যে চেখে দেখেছে, সে ভুলতেই পারবে না। অভিনয়ের পাশাপাশি রসুইঘরটাও যে ভালোই সামলান বলিউড ‘কুইন’।

উঠতি তারকারাই বা বাদ যাবে কেন। যেমন হালের জাহ্নবী কাপুর। অভিনয়ে আস্তে ধীরে নিজেকে মেলে ধরছেন এই তারকাসন্তান। কে জানত তাঁর ভেতরে লুকিয়ে আছে বিচিত্র এই গুণ। যেই–সেই গুণ নয়, রীতিমতো ‘রিপ্লিজ বিলিভ ইট অর নটে’ ঠাঁই পাওয়ার মতো ক্ষমতা। মুখের মধ্যে তিন শ ষাট ডিগ্রি কোণে জিহ্বা ঘোরাতে পারেন এই অভিনেত্রী। টিভি কুইজ শো ‘দ্য বিগ পিকচার’–এ হাজির হয়ে রণবীর সিংকে নিজের লুকানো সেই প্রতিভাই প্রদর্শন করলেন জাহ্নবী কাপুর।

‘দ্য বিগ পিকচার’ শোর জৌলুশ বাড়াতে নানা সময়েই মজার সব কাণ্ড করেন রণবীর। জনপ্রিয় তারকাদের অতিথি করে নিয়ে আসেন। সেই শোতেই এবার হাজির হয়েছিলেন জাহ্নবী কাপুর ও সারা আলী খান। তাদেরকে ‘টাং টুইস্টার’ চ্যালেঞ্জ ছুড়ে দেন রণবীর। চ্যালেঞ্জ নিয়ে সারা ও জাহ্নবী চেষ্টাও করলেন কিছুটা কিন্তু খুব একটা সুবিধা করতে না পেরে শেষে আসল টাং টুইস্টিং দেখালেন জাহ্নবী। জিবটাই তিন শ ষাট ডিগ্রি ঘুরিয়ে দেখালেন। দেখে রণবীর সিংও অবাক।

১৬ অক্টোবর থেকে কালারস টিভিতে শুরু হয়েছে দ্য বিগ পিকচার। সেখানেই সঞ্চালক রণবীর সিং। এই শোর আসন্ন পর্বের প্রমোশনাল ছাড়া হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানেই শোর মজার ঘটনাগুলো থাকে। আগের একটি প্রমোশনালে দেখা গেছে, রণবীর ও সারাকে ব্যালে ড্যান্স শেখাচ্ছেন জাহ্নবী।

জাহ্নবী কাপুরের হাতে আছে বেশ কয়েকটি ছবি। দোস্তানার সিকুয়েল দোস্তানা টু, গুড লাক জেরি ও মিলি ছবিতে দেখা যাবে শ্রীদেবীকন্যাকে।

সূত্র: প্রথম আলো