১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

দক্ষিণের দান কি তবে হারতে যাচ্ছেন অনন্যা !

আপডেট : অক্টোবর ২৪, ২০২১ ১:১৮ অপরাহ্ণ

136

ভয়েস বাংলা ডেস্ক

দক্ষিণ ভারতের বড় একটা দান জিততে যাচ্ছিলেন বলিউডের উঠতি তারকা অনন্যা পান্ডে। তামিল সুপারস্টার থালাপতি বিজয়ের নতুন ছবি থালাপতি সিক্সটি সিক্স-এ তাঁর কাজ করার কথা চলছিল। দেশটির মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) তলবে হয়তো কাজটি হারাতে যাচ্ছেন অনন্যা।

শাহরুখ খানের ছেলের সঙ্গে অনন্যার হোয়াটস অ্যাপের আলাপচারিতা থেকে বেরিয়ে এসেছে, অনন্যার কাছে মাদক জোগাড় করে দেওয়ার আবদার করেছিলেন আরিয়ান। অনন্যাও রাজি হয়েছেন। যদিও এর সবই এনসিবির দাবি। গত বৃহস্পতিবার অনন্যার নামে সমন জারি করে তারা। সোমবার দ্বিতীয়বারের মতো তাঁকে ডেকে পাঠায় এনসিবি।

এনসিবি কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদের জবাবে অনন্যা জানিয়েছেন, ‘আমি তো মজা করে বলেছিলাম।’ এনসিবির দাবি, আরিয়ান-অনন্যা নিয়মিতই এসব নিয়ে কথাবার্তা বলতেন। অন্যদিকে, গাঁজা যে একটি মাদক, সেটিই নাকি জানেন না অনন্যা!
জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠালে দুইবারই এনসিবিতে দেরিতে পৌঁছান অনন্যা।

এ কারণে তাঁর ওপর ভীষণ ক্ষিপ্ত হয়েছিলেন এনসিবির আঞ্চলিক পরিচালক সমীর বানখেড়ে। গত শুক্রবার বেলা ১১টার জায়গায় ২টায় সেখানে পৌঁছালে, খেপে গিয়ে বানখেড়ে বলেন, আপনি এখন এলেন! অফিসাররা আপনার জন্য বসে থাকবেন? এটা আপনার প্রোডাকশন হাউস নয়, কেন্দ্রীয় সংস্থার দপ্তর।

যে সময়ে ডাকা হবে, ঠিক সেই সময়েই আসবেন। টানা চার ঘণ্টা জিজ্ঞাসাবাদে অনন্যা জানিয়েছেন, তিনি কখনো মাদক সেবন করেননি, তবে ধূমপান করতেন।

থালাপতি সিক্সটি সিক্স ছবিটি হিন্দি ভাষায় ডাব করার কথা ছিল। এই ছবিটি অনন্যার ক্যারিয়ারে যোগ করতে পারত নতুন এক পালক।

সূত্র – প্রথম আলো




স্মৃতি ও স্মরণ

ছবি