১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

বিপদে ছেলে, স্পেন যাচ্ছেন না শাহরুখ, ভেঙে পড়েছেন মা গৌরীও

আপডেট : অক্টোবর ৩, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ

94

ভয়েস বাংলা ডেস্ক

বিপাকে ২৩ বছরের ছেলে। যে কোনও মুহূর্তেই গ্রেফতার করা হতে পারে তাঁকে। প্রমোদতরীর মাদক পার্টি থেকে পুত্র আরিয়ান খান আটক হওয়ার পরেই কাজ ভুলেছেন শাহরুখ। ‘পাঠান’ ছবির একটি গানের কাজের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। জানা যাচ্ছে, আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তিনি। ছেলেকে বাঁচাতে নাকি এ দিক-ও দিক ছুটে বেড়াচ্ছেন বাদশা।

সূত্রের খবর, ইতোমধ্যেই আইনজীবী সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ। সতীশের প্রতিনিধিরা পৌঁছে গিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দফতরে। আটক করার পর দীর্ঘ সময় ধরে সেখানেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে শাহরুখ-পুত্রকে। বয়ান রেকর্ড করার পর গ্রেফতারের জল্পনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

শাহরুখের ঘনিষ্ঠ এক জন বলেছেন, “শাহরুখ এ বিষয়ে সামনে এসে কোনও কথা বলবেন বলে মনে হয় না। এনসিবি আরিয়ানকে নিয়ে অবস্থান স্পষ্ট করলেই শাহরুখের আইনি পথে হাঁটার একাধিক রাস্তা খুলে যাবে।” তিনি আরও জানিয়েছেন, ছেলে আটক হওয়ার পর থেকে মানসিক ভাবে বিপর্যস্ত গৌরী। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তাঁরও। আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী। দুঃসময়ে ছেলের পাশে থাকতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তাঁরা।




স্মৃতি ও স্মরণ

ছবি