২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

অভিনেত্রীর ওপর অ্যাসিড নিক্ষেপের চেষ্টা

আপডেট : সেপ্টেম্বর ২১, ২০২১ ১১:২৮ অপরাহ্ণ

20

ভয়েস বাংলা ডেস্ক

বলিউডের বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষের ওপর অ্যাসিড হামলার চেষ্টা হয়েছিল। এক ভিডিও বার্তায় নিজেই এ দাবি করেছেন এই অভিনেত্রী।

পায়েল ঘোষ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভিডিওতে বলেছেন, আন্ধেরিতে বাসা থেকে বের হয়ে গাড়িতে ওঠার সময় কিছু লোক তাঁকে আক্রমণ করে। পায়েল আরও জানিয়েছেন, তাঁর ওপর অ্যাসিড নিক্ষেপের চেষ্টা করেছিল তারা। মুখ মাস্কে ঢাকা থাকায় আক্রমণকারীদের চেহারা তিনি দেখতে পাননি।

অজ্ঞাতনামা ব্যক্তিরা পায়েলকে রড দিয়ে মারার চেষ্টাও করেছিল। আর তাদের হাতে অ্যাসিড-জাতীয় কিছু ছিল বলে পায়েলের দাবি। তাঁর চিৎকার শুনে হামলাকারীরা পালিয়ে যায় বলে ভিডিওতে জানিয়েছেন পায়েল। এ হামলায় তিনি আহত হয়েছেন বলে জানিয়েছেন পায়েল। আঘাতের চিহ্নসংবলিত একটি ছবি তিনি পোস্ট করেছেন। পোস্টে বলেছেন, যন্ত্রণার কারণে সারা রাত তিনি ঘুমাতে পারেননি। এ ঘটনায় থানায় মামলা করবেন বলে জানিয়েছেন পায়েল।

এর আগে পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন পায়েল। অ্যাসিড হামলার খবর নিয়ে আবার আলোচনায় উঠে এলেন পায়েল। এই অভিনেত্রীকে ‘রেড’ ছবিতে দেখা যাবে। এ ছবির প্রস্তুতিতে ব্যস্ত তিনি। জানা গেছে, ‘রেড’-এর জন্য প্রচুর পরিশ্রম করছেন পায়েল। চরিত্রের প্রয়োজনে উর্দু ভাষার ওপর দখল আনার চেষ্টা করছেন তিনি। এ ব্যাপারে তাঁকে ছবির পরিচালক অশোক ত্যাগী সাহায্য করছেন। হিন্দি থেকে দক্ষিণি ছবিতে বেশি কাজ করেছেন পায়েল। ২০১৭ সালে ‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’ ছবির মাধ্যমে বলিউডে তাঁর অভিষেক হয়েছিল। এ ছবিতে ঋষি কাপুর, প্রেম চোপড়া ছিলেন।

সূত্র: প্রথম আলো




ছবি