৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিল্পার অনুপস্থিতিতে শ্যালিকা শমিতার সঙ্গে পার্টি, রাজের মন্তব্যে নিন্দা নেটপাড়ায়

আপডেট : জুলাই ২৬, ২০২১ ৯:২৭ অপরাহ্ণ

128

ভয়েস বাংলা ডেস্ক

রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকেই নেটমাধ্যমে ঘুরপাক খাচ্ছে তাঁর একাধিক পুরনো সাক্ষাৎকার। দিন কয়েক আগেই কপিল শর্মার অনুষ্ঠানের একটি ভিডিয়ো নতুন করে সামনে এসেছিল। সেখানে রাজের বিলাসবহুল জীবন যাপন এবং তাঁর রোজগার সম্পর্কে জানতে চেয়েছিলেন কপিল। রাজের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী শিল্পা শেট্টি এবং শ্যালিকা শমিতা শেট্টি। সেই একই সাক্ষাৎকারের অন্য একটি অংশ নিয়ে এ বার বিতর্ক শুরু।

সেখানে রাজকে বলতে দেখা যাচ্ছে, ‘ঘরোয়া’ প্রকৃতির শিল্পাকে বিয়ে করে তিনি খুব ‘লাভবান’ হয়েছেন। রাজ বলছেন, “শিল্পা ৭টার মধ্যে খাওয়া দাওয়া করে ৯টার মধ্যে বই পড়ে ঘুমোতে চলে যান। আমার যখন পার্টি করতে ইচ্ছা করে তখন আমি শমিতাকে ফোন করে পার্টি করতে চলে যাই।”

রাজের এই উত্তর শুনে হেসে ফেলেছিলেন তাঁর পাশে বসে থাকা স্ত্রী এবং শ্যালিকা। এর পরেই মজা করে রাজ বলে ওঠেন, “এই জন্যই আপাতত শমিতাকে বিয়ের জন্য খুব একটা জোর করছি না।” এর পরেই অন্য প্রসঙ্গে চলে যান অনুষ্ঠানের সঞ্চালক কপিল শর্মা।

কিন্তু নিজের শ্যালিকার সম্পর্কে এমন মন্তব্যে অসন্তোষ প্রকাশ করেছে নেটাগরিকদের একাংশ। সম্প্রতি অভিনেত্রী গহনা বশিষ্ঠ দাবি করেছিলেন, রাজ তাঁর নতুন অ্যাপে শ্যালিকা শমিতাকে দিয়ে অভিনয় করানোর কথা ভেবেছিলেন। এ বিষয়ে যদিও শিল্পা বা শমিতা কোনও মন্তব্য করেননি।

সূত্র – আনন্দবাজার পত্রিকা




স্মৃতি ও স্মরণ

ছবি