৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দীপিকার এই রূপ কেউ আগে দেখেননি

আপডেট : জুলাই ২৬, ২০২১ ৯:১৬ অপরাহ্ণ

169

ভয়েস বাংলা ডেস্ক

কখনো নরমসরম পাশের বাড়ির মেয়ে ‘পিকু ব্যানার্জি’। আবার কখনো ‘রানি পদ্মাবতী’। কখনোবা অ্যাসিড হামলায় ঝলসে যাওয়া ‘মালতি’। পর্দায় কত রূপেই না এসেছেন দীপিকা পাড়ুকোন। তবে এবার অন্য এক অবতারে আসতে চলেছেন দীপিকা।

‘পাঠান’ ছবিতে অ্যাকশন লেডি রূপে হাজির হচ্ছেন দীপিকা পাড়ুকোন। ‘পাঠান’ ছবিতে তাঁকে এক গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে। ছবিতে শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবির শুটিং শুরু হয়েছে।

জানা গেছে, ‘পাঠান’ ছবিতে দীপিকাকে দুঃসাহসী অ্যাকশন করতে দেখা যাবে। আগে তাঁকে এই অবতারে দেখেননি দর্শক। তাই তাঁরা এক নতুন অভিজ্ঞতার সাক্ষী হতে চলেছেন।

তবে এর কিছু ঝলক দেখা গেছে দীপিকার হলিউডি ছবি ‘এক্সএক্সএক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’–এ। এই হলিউডি ছবিতে তাঁর অ্যাকশন দৃশ্য অনেককে চমকে দিয়েছিল। ‘পাঠান’ ছবিতে নাকি তাঁকে এর চেয়েও দুর্ধর্ষ অ্যাকশন করতে দেখা যাবে। খবর অনুযায়ী, মুম্বাইতে এখন লোমহর্ষক এই অ্যাকশন দৃশ্যগুলোরই শুটিং করছেন এই বলিউড নায়িকা।

কঠিন দৃশ্যগুলোর জন্য তাঁকে অ্যাকশনের ট্রেনিং নিতে হয়েছে। পরিচালকের মতে, দীপিকা একসময় খেলাধুলার সঙ্গে যুক্ত ছিলেন বলে অ্যাকশন দৃশ্যগুলো তাঁর কাছে কিছুটা সহজ হয়ে উঠেছে।

‘পাঠান’ ছাড়াও এখন শকুন বাত্রার একটি ছবির কাজ করছেন দীপিকা। দীপিকার হাতে এখন একাধিক নামীদামি প্রকল্প। ‘মহাভারত’, ‘ফাইটার’, ‘এইট্টি থ্রি’। এ ছাড়া প্রভাস আর অমিতাভ বচ্চনের সঙ্গে বহুভাষী এক দক্ষিণি ছবিতে আছেন দীপিকা।

ছবিটির নাম আপাতত ‘প্রজেক্ট কে’ রাখা হয়েছে। নাগ অশ্বিন এই ছবির পরিচালক। দুই দিন আগে এই ছবির শুটিং শুরু হয়েছে। প্রভাস ইনস্টাগ্রামে এক ছবি পোস্ট করে শুটিং শুরু হওয়ার কথা জানিয়েছিলেন। দীপিকা প্রভাসের এই ক্লাপিংয়ের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে জানিয়েছেন যে ‘প্রজেক্ট কে’কে ঘিরে তিনি উত্তেজিত। এই সায়েন্স ফিকশন ছবির জন্য হায়দরাবাদে বিশাল সেট ফেলা হয়েছে।

সূত্র – প্রথম আলো




স্মৃতি ও স্মরণ

ছবি