৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

৯৯৯–এ সাহায্য চেয়ে হামলার শিকার যুবকের মামলা

আপডেট : মার্চ ১৫, ২০২১ ১০:১২ পূর্বাহ্ণ

172

ভয়েস বাংলা ডেস্ক

কুষ্টিয়ার ভেড়ামারায় জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে পুলিশের সহযোগিতা চাওয়ার পর সন্ত্রাসীদের হামলার শিকার যুবক মামলা করেছেন। সন্ত্রাসীদের কাছে তথ্য জানিয়ে দেওয়ার অভিযোগে ভেড়ামারা থানার কুচিয়ামোড়া পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

গত শুক্রবার সকালে ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের ফয়জুল্লাপুর গ্রামে আসাদুল হক (২৮) নামের এক যুবকের ওপর হামলা চালিয়ে জখম করা হয়। আসাদুলের অভিযোগ, শুক্রবার সকাল নয়টার দিকে জুনিয়াদহ এলাকায় তাঁর বাড়ির পাশে পদ্মা নদীতে হঠাৎ তিনটি গুলির শব্দ শুনতে পান। এরপর তিনি দ্রুত জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিয়ে বিষয়টি জানান। তবে এ ঘটনায় ব্যবস্থা না নিয়ে কুচিয়ামোড়া পুলিশ ক্যাম্পের এসআই অভিযোগ করার তথ্য সন্ত্রাসীদের জানিয়ে দেন। পরে সন্ত্রাসীরা হামলা চালিয়ে আসাদুলকে কুপিয়ে জখম করে।

এ ঘটনায় গত শনিবার দিবাগত রাত সোয়া ১২টায় ভেড়ামারা থানায় ভুক্তভোগী আসাদুল হক (২৮) বাদী হয়ে মামলা করেন। রোববার সকালে এসআই জাহাঙ্গীর হোসেনকে প্রত্যাহার করে নেওয়া হয়। তাঁকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোস্তাফিজুর রহমান।




স্মৃতি ও স্মরণ

ছবি