১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সৌদি আরবে নোয়াখালী ঐক্য ফোরামের ঈদ পূর্ণমিলনী উদযাপন

আপডেট : জুলাই ২১, ২০২১ ১:২০ অপরাহ্ণ

73

সাইফুল ইসলাম , সৌদি আরব

সৌদি আরব হাফার আল্ বাতেন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ পূর্ণমিলনী উদযাপন করেছেন সামাজিক সংগঠন নোয়াখালী ঐক্য ফোরাম।

মঙ্গলবার ঈদের দিন সন্ধায় স্থানীয় এক রেস্টুরেন্টে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করে নোয়াখালী ঐক্য ফোরাম। নোয়াখালী ঐক্য ফোরামের সভাপতি কামাল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদুর রহমান টাইগারের সঞ্চালনায় ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান উদযাপিত হয়।

এতে উপস্থিত ছিলেন নোয়াখালী ঐক্য ফোরামের সহ-সভাপতি মোশারফ হোসেন ভূঁইয়া, সহ- সভাপতি এস কে সুমন, সহ- সভাপতি ইসমাঈল হোসেন, সহ-সভাপতি মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মিধা, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন সহ নোয়াখালী ঐক্য ফোরামের নেতৃবৃন্দ ।

অনুষ্ঠানে নোয়াখালী ঐক্য ফোরামের সভাপতি কামাল হোসেন বলেন নোয়াখালী ঐক্য ফোরাম দুই বছরে ৪০ হাজার রিয়াল নানা সমস্যায় জড়িত প্রবাসীদের কে সহযোগিতা করেছে। নোয়াখালী ঐক্য ফোরাম সকল নেতৃবৃন্দদের উদ্দেশ্য করে সভাপতি কামাল হোসেন আরো বলেন আমরা নোয়াখালী ঐক্য ফোরাম এই ধারাকে অব্যাহত রাখতে চাই এর জন্য আপনাদের সকলের সহযোগিতার প্রয়োজন । আপনাদের সকলের সহযোগিতা পেলে আমরা এই সংগঠনকে আরো শক্তিশালী করে সামনের দিকে এগিয়ে যাবো এবং প্রবাসীদের সুখে দুঃখে আমরা সহযোগিতা করতে পারবো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ছবি