২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সোশ্যাল মিডিয়ায় আনতে চাননি, তবুও জন্মের কয়েক ঘণ্টার মধ্যেই নেটে বিরুষ্কার সন্তানের ছবি?

আপডেট : জানুয়ারি ১২, ২০২১ ৪:৩৭ অপরাহ্ণ

6

ভয়েসবাংলা ডেস্ক

২ থেকে ৩ হয়েছেন বিরুষ্কা। উচ্ছ্বসিত বিরাট সোমবার দুপুরে টুইটারের মাধ্যমে নিজেই জানিয়েছিলেন সুখবর। এরপরেই শুভেচ্ছাবার্তার ঢল নামে তাঁর পোস্টে। নতুন অতিথির একটা ঝলক পেতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। যতই হোক, বিরাট কোহালি-অনুষ্কা শর্মার মেয়ে বলে কথা!

বিরাটের দাদা বিকাশ কোহালি সোমবার রাতেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, ছোট্ট দুটি পা সাদা কম্বলের মধ্যে থেকে উঁকি দিচ্ছে। অর্থাৎ পায়ের ছবি এল কিন্তু বিরুষ্কার সন্তানের মুখ দেখার আশা পূরণ হতে গিয়েও হল না।

দিন কয়েক আগেই একটি ম্যাগাজিনের সাক্ষাৎকারে অনুষ্কা বলেছিলেন, নিজের সন্তানকে সোশ্যাল মিডিয়া এবং গ্ল্যামর দুনিয়ার আলোর ঝলকানি থেকে দূরে রাখতে চান তিনি। অভিনেত্রী মনে করেন, তাঁর সন্তান সোশ্যাল মিডিয়া ব্যবহার করবে কি না, সেই সিদ্ধান্ত সম্পূর্ণ তিনি নিজে নেবে। মা-বাবা হিসাবে কোনও কিছু তার উপর চাপিয়ে দেওয়ায় পক্ষপাতী নন বিরাট এবং অনুষ্কা।

কিন্তু তাঁদের সন্তানের জন্মের ২৪ ঘণ্টা না পেরতেই সোশ্যাল মিডিয়ায় তার ছবি। যদিও বিরাটের দাদার পোস্ট করা ছবিতে ছোট্ট পা দু’টি তারই কি না তা এখনও স্পষ্ট হয়নি। কিন্তু ছবিটা যদি বিরুষ্কার মেয়ের হয়, তা হলে কি নিজের কথায় অনড় থাকতে পারবেন বিরাট- অনুষ্কা? পারবেন পাপারাৎজিদের ক্যামেরা থেকে দূরে রাখতে? নাকি শর্মিলা ঠাকুরের অনুমান সত্যি হবে, বিরুষ্কার সন্তানই হয়ে উঠবে সইফিনার তৈমুরের প্রতিদ্বন্দ্বী?

তথ্য সূত্রঃ আনন্দবাজার