৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সিডনিতে লাশ হলেন বাংলাদেশি যুবক

আপডেট : নভেম্বর ২১, ২০২০ ৭:১৯ অপরাহ্ণ

170

মোশারফ হোসেন নির্জন, অষ্ট্রেলিয়া থেকে

সড়ক দুর্ঘটনার প্রতি বিক্ষুব্ধ ছেলেটি নিজেই শিকার হলেন সড়ক দুর্ঘটনার নগ্ন থাবায়, হারলেন জীবন যুদ্ধে; তবে মৃত্যুতো এমনই, কখনো নিষ্ঠুর কখনো স্নিগ্ধ আবার কখনো লোহমর্ষক ।
বলছি সিডনিতে লাশ হওয়া যুবক বিজয় পালের কথা। রকডেলে ম্যাকডুনাল্ডস সংলগ্ন রাস্তার ক্রসিংয়ে অপর প্রান্ত থেকে আসা আরেকটি গাড়ির সাথে সংঘর্ষ লেগে প্রাথমিকভাবে মারাত্নক ভাবে আহত হন তিনি; পরে স্থানীয় সেন্ট জর্জ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় না ফেরার দেশে চলে যান প্রবাস জয় করতে আসা বিজয়।
জানা যায়, গত বছর শুরুর দিকে উচ্চতর শিক্ষা নিতে সিডনি পাড়ি জমান বিজয়, অংশ নেন ইউনিভার্সিটি অব টেকনোলোজিতে। পাশাপাশি উবার ইটস এ খন্ডকালীন চাকুরী করতেন; তারই অংশ হিসেবে, সেবা দিতে বের হন আজ ও হতভাগ্যক্রমে লাশ হয়ে ফিরেন।এ ঘটনায় বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া বিরাজ করছে।
টাঙ্গাইলের ছেলে বিজয় ঢাকা আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ করেন।স্বপ্ন দেখতেন বড় হয়ে পরিবার ও দেশের সেবা করবেন। সিডনি থেকে বিজয়ের প্রতিবেশী জানান, এ ঘটনায় বিজয়ের বোন, যিনিও সিডনিতে উচ্চশিক্ষা নিতে এসেছেন, ভীষণ শোকে আচ্ছন্ন হয়েছেন।বিজয়ের পরিবারের সাথে ঐক্যমতে পৌছে শীঘ্রই লাশ দেশে পাঠাতে কাজ করছেন সংশ্লিষ্ট কর্মকর্ত অফিসার ও কমিউনিটির নেতারা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *