৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সাতবারের সাংসদের মৃতদেহ মুম্বাইয়ের হোটেলে, মিলল সুইসাইড নোট

আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ

9

ভয়েস বাংলা ডেস্ক

মুম্বাইয়ের হোটেল থেকে এক সাংসদের মৃতদেহ উদ্ধার করল পুলিশ। দাদরা ও নগর হাভেলির ওই সাংসদ, মোহন ডেলকারের বয়স ৫৮। মুম্বই পুলিশ প্রাথমিক ভাবে জানিয়েছে, ঘটনাটি আপাত ভাবে আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। তবে এ ব্যাপারে যতক্ষণ না ময়নাতদন্তের রিপোর্ট আসছে ততক্ষণ এ ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু বলতে পারবে না তারা।

মুম্বাইয়ের যে হোটেলে ওই সাংসদের দেহ পাওয়া গিয়েছে, তার নাম সি গ্রিন হোটেল। মেরিনড্রাইভ থানার অন্তর্গত ওই হোটেলটির নাগালেই মেরিন ড্রাইভ। হোটেলের যে ঘরটিতে সাংসদ ছিলেন সেখান থেকেই পাওয়া গিয়েছে একটি সুইসাইড নোট। ওই নোট দেখে পুলিশের ধারণা আত্মহত্যাই করেছেন সাংসদ। প্রাথমিক তদন্তে অন্য কোনও সম্ভাবনা চোখে পড়েনি বলেই জানিয়েছে তারা। যদিও তদন্ত এখনও চলছে।

সাত বারের সাংসদ মোহন। দাদরা ও নগর হাভেলির জনপ্রিয় নেতা। ২০১৯ সাল পর্যন্ত কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। কিন্তু লোকসভা নির্বাচনের ঠিক আগে কংগ্রেস ছেড়ে দেন। স্বাধীন ভাবে প্রার্থী হয়ে দাঁড়ান উনিশের লোকসভা নির্বাচনে। জিতেও যান। পরে গত বছর দাদরা ও নগর হাভেলির স্থানীয় নির্বাচনে জেডিইউকে সমর্থন করেন মোহন। বিরোধী বিজেপিকে সেই সমর্থন বেশ বিপদে ফেলেছিল। এমন জনপ্রিয় নেতা হঠাৎ মুম্বাইয়ে এসে আত্মহত্যা কেন করবেন তা-ই খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

সাংসদের দেহ সোমবার ময়নাতদন্তের জন্য জে জে হাসপাতালে পাঠানো হয়েছে। মেরিন ড্রাইভের ওই হোটেলে পৌঁছেছেন মুম্বাই পুলিশের যুগ্ম কমিশনার (আইন-শৃঙ্খলা)বিশ্বাস নাংরে পাটিল, অতিরিক্ত কমিশনার ও পদস্থ কর্তারা। হোটেলের কর্মীদের জিজ্ঞাসাবাদ চলছে। মোহন কবে থেকে হোটলে থাকছেন, হোটেলে থাকাকালীন কী কী করেছেন, কে কে হোটেলে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন, হোটেলে থাকাকালীন তাঁর আচার আচরণে কোনও পরিবর্তন চোখে পড়েছিল কি না, তা জানতে চেয়েছেন তদন্তকারীরা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *