২রা আগস্ট, ২০২০ ইং | ১৮ই শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সন্ধান মিলছে না রিয়ার, খুঁজে বার করার চেষ্টা চলছে, বলল বিহার পুলিশ

আপডেট : আগস্ট ১, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ

6

ভয়েস বাংলা ডেস্ক 

খুঁজে পাওয়া যাচ্ছে না রিয়া চক্রবর্তীকে, তবে যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে বিহার পুলিশ। শনিবার বিকেলে এক সাংবাদিক বৈঠকেএমনই দাবি করলেন বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে। পাশাপাশি, সিবিআই তদন্তের ব্যাপারে তিনি সাফ জানান, “আমরা এর বিরোধিতা করছি। সত্য উদ্ঘাটনের ক্ষমতা বিহার পুলিশের রয়েছে। আমাদের তরফে চেষ্টা চালানো হচ্ছে।’’

এ দিন ডিজি আরও বলেন, “তদন্ত এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখনও পর্যন্ত রিয়া চক্রবর্তীকে খুঁজে পাওয়া সম্ভব হয়নি। তবে আমরা চেষ্টা চালিয়েই যাচ্ছি।’’গত তিন দিনে সুশান্ত-কাণ্ডে অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে ছাড়াবন্ধু মহেশ শেট্টি, দিদি নিতু সিংহ এবং পরিচারকক ও চিকিৎসক-সহ মোট ছ’জনের বয়ান রেকর্ড করেছেন বলে জানিয়েছেন তাঁরা। শনিবার বয়ান রেকর্ড করা হয় পরিচালক রুমি জাফরির। রিয়া এবং সুশান্তকে একসঙ্গে নিয়ে একটি ছবি পরিচালনা করার কথা ছিল রুমির।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, আজ সকালে বিহার পুলিশের দলটি সুশান্তের ময়নাতদন্তের রিপোর্টের জন্য মুম্বইয়ের কুপার হাসপাতালে পৌঁছলে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের রিপোর্ট দিতে অস্বীকার করেন। তবে মুম্বই পুলিশের বিরুদ্ধে বিহার পুলিশকে অসহযোগিতার যে অভিযোগ উঠেছিল তা নস্যাৎ করে আজ বিহার পুলিশের ডিজি বলেন,“তাঁরা আমাদের যথেষ্ট সাহায্য করছেন। সুশান্ত শুধু বিহারের সন্তান নন, তিনি গোটা ভারতের সন্তান।”

তথ্য সূত্র – আনন্দবাজার পত্রিকা




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *