১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রদ্ধার নেইলপলিশ কেন কেড়ে নিলেন শক্তি কাপুর

আপডেট : জুলাই ২২, ২০২১ ১:১১ অপরাহ্ণ

16

ভয়েস বাংলা ডেস্ক

‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে শক্তি কাপুর অভিনীত ‘ক্রাইম মাস্টার গোগো’র কথা মনে আছে? সেই গোগো আবার ফিরে এসেছে। যার কাছ থেকে যা পাচ্ছে, কেড়ে নিচ্ছে। এমনকি ‘গোগো’রূপী শক্তি মেয়ে শ্রদ্ধা কাপুরকে পর্যন্ত ছাড় দিচ্ছেন না। কেড়ে নিয়েছেন তাঁর নেইলপলিশ।

শক্তি ও তাঁর মেয়ের এসব ভিডিও পাওয়া যাচ্ছে ইনস্টাগ্রামে। শক্তির পরনে ‘গোগো’র পোশাক, অঙ্গভঙ্গিও তার মতো। ধারণা করা হচ্ছে, বলিউডের ক্ল্যাসিক কমেডি ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েল আসছে। কিংবা সেই ছবির বিখ্যাত চরিত্র ‘গোগো’ চরিত্রটি নিয়ে হচ্ছে ব‍্যতিক্রমী কিছু। অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের পোস্ট করা একটি ভিডিও দেখে এমনটাই ধারণা করছেন লোকজন। নাহলে সামান‍্য নেইলপলিশের জন‍্য বাবার বিরুদ্ধে কেউ নালিশ করে?

শ্রদ্ধার ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা গেল, ঘরে বসে আপনমনে নেইলপলিশ দিচ্ছেন শ্রদ্ধা। এমন সময় তাঁকে চমকে দিয়ে হঠাৎ সেখানে হাজির ‘গোগো’।

২৫ বছর আগে ‘আন্দাজ আপনা আপনা’তে যেভাবে হাজির হতেন শক্তি কাপুর, সেই অদ্ভুত ভঙ্গিতে চোখ পাকিয়ে, হাত-পা ছুড়ে বলতে থাকেন পরিচিত সেই সংলাপ, ‘আমিই সেই ক্রাইম মাস্টার গোগো। আবার ফিরে এসেছি। এসেই যখন পড়েছি, তখন কিছু না কিছু তো লুট করবই!’

হাতের কাছেই ছিল শ্রদ্ধার নেইলপলিশ। সেটা নিয়েই কেটে পড়েন তিনি। প্রযোজকদের কাছে নালিশ করে শ্রদ্ধা বলেন, ‘কেন তোমরা তাকে ফিরিয়ে আনলে!’

কেবল মেয়ের সঙ্গেই না, প্রযোজকদের সঙ্গেও এসব করছেন শক্তি। আরেক ভিডিওতে দেখা যাচ্ছে, ‘ক্রাইম মাস্টার গোগো’কে শুটিংয়ের একটি দৃশ্য বুঝিয়ে দিচ্ছেন কজন পরিচালক। শুনতে শুনতে হঠাৎ তাঁর হাত থেকে কলম কেড়ে নেয় ‘গোগো’।

পরিচালক বেচারা কাঁচুমাচু মুখে কলম ফেরত চাইলে চিৎকার করে শক্তি বলেন, ‘পেন হ্যায়। তুমহারা জান নেহি হ্যায়!’

এই ভিডিও প্রসঙ্গে শ্রদ্ধা জানিয়েছেন, শৈশব থেকেই ‘ক্রাইম মাস্টার গোগো’ তাঁর অন্যতম প্রিয় চরিত্র। প্রথমবার বাবার সঙ্গে পর্দায় আসছেন তিনি, এটাও তাঁর জন‍্য এক অন‍্য রকম ব‍্যাপার। বাপ-মেয়ে কেউই অবশ্য বিস্তারিত আর কিছু জানাননি।

সূত্র: প্রথম আলো




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ছবি