১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রাঙামাটিতে উপজেলা প্রশাসন ভবনে ঢুকে গুলি করে ইউপি সদস্যকে হত্যা

আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২১ ৫:২১ অপরাহ্ণ

24

ভয়েস বাংলা ডেস্ক

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় দিনদুপুরে গুলি করে স্থানীয় এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে হত্যা করা হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলা প্রশাসন ভবনের ভেতরে প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ে এই ঘটনা ঘটে।

নিহত ওই ইউপি সদস্য হলেন সমর বিজয় চাকমা (৩৫)। তিনি উপজেলার রূপকারী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য। নিহত বিজয় চাকমা এমএন লারমার কর্মী ছিলেন।

উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা প্রশাসন ভবন চত্বরের ভেতরে দ্বিতীয় তলায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে অবস্থান করছিলেন ইউপি সদস্য সমর বিজয় চাকমা। এ সময় একজন অস্ত্রধারী ওই কক্ষে ঢুকে তাঁকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকেরা এসে তাঁকে মৃত ঘোষণা করেন।

গুলির ঘটনার সময় দুটি কক্ষ পরেই নিজ কার্যালয়ে কাজ করছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফুল ইসলাম। তিনি প্রথম আলোকে বলেন, গুলির শব্দ শুনে তাঁরা আতঙ্কিত হন। পরে তাঁর কক্ষ থেকে বের হয়ে দেখেন গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলে একজন মারা গেছেন।

রূপকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল চাকমা বলেন, নিহত সমর বিজয় চাকমা ১ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। আজ সকালেও দুজন একসঙ্গে চা খেয়েছেন। পরে তিনি শোনেন তাঁকে গুলি করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে দেখেন, বিজয় চাকমার লাশ পড়ে আছে।

সূত্র – প্রথম আলো