২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মানহানির মামলা করলেন শিল্পা

আপডেট : জুলাই ৩০, ২০২১ ১:৫৪ অপরাহ্ণ

30

ভয়েস বাংলা ডেস্ক

স্বামীর পর্ন কেলেঙ্কারিতে বিপর্যস্ত শিল্পা শেঠি এবার ঘুরে দাঁড়িয়েছেন। বড় অঙ্কের টাকা দাবি করে মানহানির মামলা দিয়েছেন মিডিয়া হাউসের বিরুদ্ধে।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, বৃহস্পতিবার বেশ কিছু মিডিয়া হাউসের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন বলিউড অভিনেত্রী। নিঃস্বার্থ ক্ষমা না চাইলে সেই সব মিডিয়া আউটলেটের কাছ থেকে ২৫ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেছেন তিনি।

গত কয়েক দিন ধরে রাজের অশ্লীল ভিডিও’র ব্যবসার সঙ্গে শিল্পাকে জড়িয়ে খবর প্রকাশ করেছে একাধিক গণমাধ্যম। তাই নিয়ে এ মামলা।

শিল্পা বম্বে হাইকোর্টে দাখিল আবেদনপত্রে তার বিরুদ্ধে মিথ্যা, অসত্য এবং অবমাননাকর তথ্য প্রকাশ বা প্রচারে ফুলস্টপ লাগানোর আবেদন জানিয়েছেন। পর্নকাণ্ড সংক্রান্ত নানান খবর পরিবেশনের সময় রঙ চড়িয়ে পেশ করছে বেশ কিছু মিডিয়া হাউস, তাতে ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে জানান তিনি।

পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত রাজ কুন্দ্রার স্ত্রী তথা শিল্পাকে ক্লিনচিট দেওয়া হয়নি, বলেই জানিয়েছে মুম্বাই পুলিশ। এই মামলার সঙ্গে যুক্ত সবরকম সম্ভাবনা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা।

এ দিকে পর্নোগ্রাফি মামলায় বৃহস্পতিবার আগাম জামিনের আবেদন করলে অভিনেত্রী শার্লিন চোপড়ার আবেদন খারিজ করে দেয় মুম্বাই আদালত। এ দিন রাজ কুন্দ্রার জামিনের আবেদনের শুনানিও ছিল। তবে দুই পক্ষের সওয়াল শেষে মুলতুবি হয়ে যায় আদালত।

পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে শনিবার।
এর আগে মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার আবেদন মঞ্জুর করে মুম্বাই দায়রা আদালত। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল ২৭ জুলাই। কিন্তু তা হয়নি। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় ২৮ জুলাই।

পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে সরাসরি যোগ থাকার অভিযোগে রাজ গ্রেপ্তার হয়েছিলেন ১৯ জুলাই। এরপর স্ত্রী শিল্পাকে জেরা করে পুলিশ। ৫ ঘণ্টা ধরে চলে শিল্পার জেরা পর্ব। সেখানে তিনি স্বামী ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেন।

গত এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছিলেন শার্লিন। লিখিত অভিযোগে জানান, ২০১৯ সালের শুরুর দিকে নিজের বিজনেস ম্যানেজারের মাধ্যমে আলোচনার প্রস্তাব দেন। ২৭ মার্চ রাজের সঙ্গে শার্লিন ব্যবসা সংক্রান্ত মিটিং করেন। এরপর টেক্সট মেসেজে তাদের মধ্যে বাদানুবাদ হয়। তার জেরে রাজ তাঁর বাড়ি চলে গিয়েছিলেন বলে অভিযোগ করেন শার্লিন।

সে সময় শার্লিনের বাড়িতেই রাজ নাকি হঠাৎই চুমু দিতে শুরু করেন। কিন্তু শার্লিন বাধা দেন বলে জানিয়েছেন।

সূত্রঃ দেশ রূপান্তর




ছবি