১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফায় বাংলাদেশি মোশারফের ছবি প্রদর্শন

আপডেট : এপ্রিল ১৭, ২০২১ ২:১০ অপরাহ্ণ

67

মুহাম্মদ মোরশেদ আলম, ইউএই থেকে

করোনা কালীন সময়ে মানুষের কল্যাণে কাজ করে সংযুক্ত আরব আমিরাতের সম্মুখ যোদ্ধা তথা ফ্রন্ট লাইন কর্মীদের কাতারে স্থান করে নিয়েছেন বাংলাদেশি মুহাম্মদ মোশাররফ শহীদ।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ১২টা ১ মিনিটে বিশ্বের সবচেয়ে উঁচু ভবন দুবাইয়ের বুর্জ খলিফায় আলোকসজ্জার মাধ্যমে সম্মুখ যোদ্ধাদের ছবি প্রদর্শন করা হয়। সেখানে বাংলাদেশি মোশাররফ শহীদের ছবিও দেখানো হয়েছে।

আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ের মিউনিসিপালিটির পেস্ট কন্ট্রোল ডিপার্টমেন্টে কর্মী হিসেবে কাজ করেন মুহাম্মদ মোশারফ শহীদ। তাকে ঘিরে আমিরাত সরকারের এমন আয়োজন আমিরাতের বুকে বাংলাদেশের মুখ আরও উজ্জ্বল হয়েছে বলে মনে করেন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম। তিনি বলেন প্রবাসের মাটিতে লাল সবুজের বাংলাদেশকে মহীয়ান করেছেন এই তরুণ। এ তরুণদের মাধ্যমে বিশ্বের বুকে প্রবাসী বাংলাদেশিরা রাজত্ব করবে। এছাড়াও তার অনন্য কৃতিত্বের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রশংসায় পঞ্চমুখ আমিরাত প্রবাসী বাংলাদেশিরা। বাংলাদেশ প্রেসক্লাব ইউএই পক্ষ থেকেও কুমিল্লার বাসিন্দা মুহাম্মদ মুশারফ শহীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে অভিনন্দন জানানো হয়।