১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপি-জামায়াতের ‘বি’ টিম হেফাজতে ইসলাম : হানিফ

আপডেট : এপ্রিল ১৭, ২০২১ ৮:০৩ অপরাহ্ণ

38

ভয়েস বাংলা ডেস্ক

হেফাজত, জামায়াত, বিএনপিরা এক এবং অভিন্ন। হেফাজত বিএনপি-জামায়াতের ‘বি’ টিম। এরা প্রত্যেকেই স্বাধীনতা বিরোধী শক্তি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। 

তিনি বলেন, হেফাজতে ইসলামসহ বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধিতাকারীদের সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর প্রশাসনিক ব্যবস্থার মধ্য দিয়ে প্রতিরোধ করতে হবে। আজ শনিবার সকাল ১১টার দিকে মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগর আম্রকাননের শেখ হাসিনা মঞ্চে মুজিবনগর দিবসের প্রেস ব্রিফিংয়ে এ কথাগুলো বলেন তিনি। 

মাহাবুব উল আলম হানিফ আরও বলেন, যারা হেফাজতে আছে তারা সংবিধানকে মানতে চাই না, তারা জাতীয় সংঙ্গীত গাইতে চায় না, তারা জাতীয় পতাকাকে সম্মান করতেও চায় না। এগুলো বিএনপির নেতৃত্বে শক্ত দানা বেঁধেছে। 

‘২০১৩ সালে যেভাবে যুদ্ধাপরাধীদের বিচার করে সাজা দিয়ে বিষ দাঁত ভেঙে দেওয়া হয়েছে, এই ধর্ম ব্যবসায়ী যারা রাষ্ট্রীয় সম্পদ নষ্ট করে এই দেশকে ব্যার্থ রাষ্ট্র হিসেবে পরিণত করতে চাচ্ছে, আইনি প্রক্রিয়ার মাধ্যমে তাদের দাঁত উপড়ে ফেলা হবে।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নির্বাচনী প্রচারের ক্ষেত্রে বাংলাদেশের দরিদ্রতা নিয়ে যা বলেছেন সে বিষয়টি আমাদের বিবেচ্য বিষয় নয়। বাংলাদেশে যে গতিতে এগিয়ে যাচ্ছে তাতে ২০৩১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

সূত্র: বিডি প্রতিদিন