২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বাসায় ফিরেছেন ব্যারিস্টার রফিক-উল হক, শারীরিক অবস্থা স্বাভাবিক

আপডেট : অক্টোবর ১৭, ২০২০ ৬:১৩ অপরাহ্ণ

17

ভয়েস বাংলা ডেস্ক

সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের শারীরিক অবস্থা বর্তমানে স্বাভাবিক রয়েছে। কিছুটা সুস্থ বোধ করায় মগবাজারের আদ-দ্বীন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি।
রক্ত শূন্যতা ও প্রস্রাবের সমস্যাসহ বার্ধক্যজনিত জটিলতা দেখা দেয়ায় শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় মগবাজারের আদ-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়। তখন তার শারীরিক অবস্থা খারাপ ছিল। পরে চিকিৎসকদের অনুমতিতে আজ তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।
পরীক্ষা-নিরীক্ষা করে তাকে আদ-দ্বীন হাসপাতালের ভিআইপি কেবিনে রেখে চিকিৎসা দেয়া হয়। তিনি হাসপাতালের ডা. রিচমন্ড রোল্যান্ড গোমেজের তত্ত্বাবধানে ছিলেন।
জাগো নি উজ জানায়, শনিবার (১৭ অক্টোবর) হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তবিবুর রহমান আকাশ জানান, ব্যারিস্টার রফিক-উল হক শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হয়। এরপর তার শারীরিক অবস্থার স্বাভাবিক থাকায় শনিবার সকালে তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।
সুপ্রিমকোর্টের প্রবীণ এ আইনজীবী বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময়ে গ্রেফতার হওয়া বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে আইনি লড়াই চালিয়েছেন। তাছাড়া গণতন্ত্র, ভোটাধিকার, দুর্নীতি ও সুশাসনের বিষয়ে বিভিন্ন সময় ষ্পষ্ট মন্তব্য করেও আলোচিত ব্যারিস্টার রফিক উল হক।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *