১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বলিউডে রোজই করোনায় আক্রান্তের খবর

আপডেট : এপ্রিল ৬, ২০২১ ১০:০৯ অপরাহ্ণ

4

ভয়েস বাংলা ডেস্ক

তারকাদের করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে। আমির খান, অক্ষয় কুমার, ভিকি কৌশল, গোবিন্দ, ভূমি পেড়নেকরের পর এবার কোভিড পজিটিভ হলেন ক্যাটরিনা কাইফ।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে করোনা পজিটিভ হওয়ার কথা লেখেন ক্যাটরিনা। তিনি লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত। আইসোলেশনে আছি। সব নিয়মবিধি মেনে চলছি। আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁরা দয়া করে একবার করোনা পরীক্ষা করিয়ে নেবেন। সবার ভালোবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।’

আগের দিনই বলিউড অভিনেতা ভিকি কৌশলের করোনায় আক্রান্তের খবর প্রকাশ পায়। বলিউডে এখন ভিকি-ক্যাটরিনার প্রেমের খবরটি ওপেন সিক্রেট। মনে করা হচ্ছে, ভিকির থেকেই সংক্রমিত হয়েছেন নায়িকা। যদিও করোনা পজিটিভ ক্যাটরিনার নতুন ছবির সহ–অভিনেতা অক্ষয়ও, যিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

গতকাল নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা দিয়ে জানালেন ভিকি কৌশল।

এদিন ইনস্টাগ্রামে পোস্ট করে ভিকি লেখেন, ‘সব ধরনের সাবধানতা এবং সুরক্ষা অবলম্বন করার পরও দুর্ভাগ্যবশত কোভিড–১৯ পজিটিভ আমি। প্রয়োজনীয় সব নিয়মবিধি মেনে চলছি। আপাতত হোম কোয়ারেন্টিনে আছি। আমার চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খাচ্ছি। গত কয়েক দিনে আমার সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের নমুনা পরীক্ষা করিয়ে নিতে অনুরোধ করব। সাবধানে থাকুন এবং সুরক্ষিত থাকুন।’

এক দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ভূমি পেড়নেকর ও অক্ষয় কুমার। অক্ষয় কুমারের পর তারকার ছবি ‘রাম সেতু’র শুটিংয়ে যুক্ত আরও ৪৫ জন করোনায় আক্রান্ত। গেল সপ্তাহে আলিয়া ভাটের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। আলিয়া ভাটের মা সোনি রাজদান মহারাষ্ট্র সরকারের কাছে আবেদন করেছেন, অবিলম্বে অভিনেতা-অভিনেত্রীদের যেন ভ্যাকসিন দেওয়া হয়। কেননা, শুটিংয়ের সময় অন্য সবার মতো তাঁদের পক্ষে মাস্ক পরে থাকা বা সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হয় না।

আপাতত নিজের বাড়িতেই হোম কোয়ারেন্টিনে রয়েছেন আলিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার পাশাপাশি তাঁদের আশ্বস্ত করেছেন তিনি। সোমবার কোয়ারেন্টিন থাকাকালে নিজের একটি সেলফি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আলিয়া।

সূত্র: প্রথম আলো




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *