২রা আগস্ট, ২০২০ ইং | ১৮ই শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয় হোক এই ঈদ: ওবায়দুল কাদের

আপডেট : আগস্ট ১, ২০২০ ৪:০৬ অপরাহ্ণ

3

ভয়েস বাংলা ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ঈদের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়।’ আজ শনিবার (১ আগস্ট) সকালে নিজ বাসভবনে ব্রিফিংকালে তিনি এই প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় তিনি দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান।

ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষের মুখে হাসি ফোটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন। ঈদের এই সময়ে তার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি। সকলকে নিয়ে বঙ্গবন্ধু কন্যা যেনও সুস্থতার সঙ্গে দেশকে সমৃদ্ধির সোনালি দিগন্তে এগিয়ে নিয়ে যেতে পারেন।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করোনা প্রতিরোধে সম্মুখ সারির লড়াইয়ে যারা প্রাণ হারিয়েছেন তাদের গভীর শ্রদ্ধায় স্মরণ করেন। অন্যদিকে যারা এখনও দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকায় পরিবার থেকে দূরে আছেন তাদের প্রতিও জাতির পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যেসব ঘরমুখো যাত্রী ভোগান্তিতে পড়েছেন তাদের প্রতি দুঃখ প্রকাশ করেন। যারা ঈদ উদযাপনে গ্রামে বা শহরে আছেন তাদের সকলকে সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতনতা প্রদর্শনের আহ্বানও জানান মন্ত্রী।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *