২রা আগস্ট, ২০২০ ইং | ১৮ই শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে নানা শর্ত দিয়ে আটকে রাখা হয়েছে-ফখরুল

আপডেট : আগস্ট ১, ২০২০ ৪:৫২ অপরাহ্ণ

2

ভয়েস বাংলা ডেস্ক

ঈদুল আজহার দিন রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা। তারা জিয়ার মাজারে ফাতেহা পাঠ করেন এবং মোনাজাত করেন।

পরে সাংবাদিকদের সাথে কথা বলেন বিএনপি মহাসচিব। মির্জা ফখরুল বলেন, ‘খালেদা জিয়া সুস্থ থাকতে তাঁকে নিয়েই আসতাম। কিন্তু মিথ্যা মামলায় আটক রাখা হয়েছিল। এখন নানা রকম শর্ত দিয়ে রাখা হয়েছে।’

তিনি বলেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসার সুযোগের অপেক্ষায় আছেন তাঁরা। তাঁদের আশা, খালেদা সেই সুযোগ পাবেন। মির্জা ফখরুল বলেন, নেত্রী এখনো বেশ অসুস্থ। তাঁর সমস্যাগুলোর এখনো সমাধান করা সম্ভব হয়নি। তিনি তো চিকিৎসার সুযোগ পাচ্ছেন না।

বিএনপির মহাসচিব বলেন, ডাক্তাররা আসতে পারছেন না। বিদেশে গিয়ে যে চিকিৎসা করবেন, তারও কোনো সুযোগ নেই। সেই কারণে তাঁর উন্নত যে চিকিৎসা, সে সুযোগ তিনি পাননি। সেই সুযোগের অপেক্ষায় আছি। আশা করব, তিনি সে সুযোগ পাবেন।

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, করোনার কারণে স্থায়ী কমিটির নেতারাই শুধু এসেছেন। এবার ঈদে মানুষকে ভাইরাস ও বন্যা মোকাবিলা করতে হচ্ছে।

মির্জা ফখরুল বলেন, ‘সরকারের প্রতি আহ্বান জানিয়েছি, উদাসীনতা বাদ দিয়ে তারা অবিলম্বে বন্যা দুর্গত মানুষের শুধু ত্রাণ না পুনর্বাসনের ব্যবস্থা করবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *