১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা: মুখ্যমন্ত্রীদের সঙ্গে ফের জরুরি বৈঠকে মোদি

আপডেট : এপ্রিল ৬, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ

4

ভয়েস বাংলা ডেস্ক

ভারতের করোনা পরিস্থিতি ধীরে ধীরে ভয়াবহ হচ্ছে। এই পরিস্থিতিতে সব রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে ফের বৈঠকে বসতে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাজ্যগুলি কী ভাবে কাজ করছে, টিকাকরণ কেমন চলছে, সেই বিষয়গুলি নিয়ে রাজ্যের প্রধানদের সঙ্গে কথা বলবেন তিনি।

সূত্রের খবর, ৮ এপ্রিল এই বৈঠকটি হবে ভিডিয়ো কনফারেন্স মাধ্যমে। তার আগে মঙ্গলবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন ১১টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের স্বাস্থ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক ডেকেছেন।

ভারতে শেষ ২৪ ঘণ্টায় এক লাখের বেশি করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে, যার ৮০ শতাংশের বেশি ৮টি রাজ্যের বাসিন্দা। এই তালিকায় রয়েছে মহারাষ্ট্র, ছত্তীসগঢ়, কর্নাটক, উত্তরপ্রদেশ, দিল্লি, তামিলনাড়ু, মধ্যপ্রদেশ ও প়ঞ্জাব। এর মধ্যে সবচেয়ে খারাপ অবস্থা মহারাষ্ট্রের। সেখানে দৈনিক আক্রান্তের সংখ্যা পৌঁছে গিয়েছে ৫৭ হাজার ০৭৪-এ। তারপরেই রয়েছে ছত্তীসগঢ়। সেখানে দৈনিক আক্রান্তের সংখ্যা ৫ হাজার ২৫০। কর্নাটকে দৈনিক আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৫৫৩।

মার্চ মাসের ১৭ তারিখে মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসেছিলেন প্রধানমন্ত্রী। প্রশাসনকে দ্রুত ও কড়া ব্যবস্থা নেওয়ার বার্তা দিয়েছিলেন তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *