৮ই আগস্ট, ২০২০ ইং | ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা আক্রান্ত স্পেনের সুপার স্টার জাভি

আপডেট : জুলাই ২৬, ২০২০ ১:৩১ পূর্বাহ্ণ

7

ভয়েস বাংলা ডেস্ক

স্পেনকে বিশ্বকাপ ও ইউরো উপহার দেয়া ফুটবলার জাভি হার্নান্দেজ করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। তিনি নিজেই মিডিয়াকে জানিয়েছেন এই তথ্য।

করোনা টেস্টের রেজাল্ট জানাতে গিয়ে জাভি বলেন, ‘আমি এখন সেলফ আইসোলেশনে রয়েছি।’
করোনাভাইরাসের কারণে এরই মধ্যে বাতিল হয়ে গেছে কাতার স্টার লিগ (কিউএসএল)। তবে তার দল আল সাদ বসে নেই। তারা প্রস্তুতি নিচ্ছে, করোনা পরবর্তী সময়ে ফুটবল ফেরার কারণে প্রথম মাঠে নামার। এরই মধ্যে করোনা পজিটিভ রিপোর্ট আসলো জাভির।

এক বিবৃতিতে জাভি বলেন, ‘আমি আজ আমার দলের সঙ্গে যোগ দিতে পারছি না। যেদিন করোনা পরবর্তী সময়ে আমার দল প্রথম মাঠে নামছে আজ। অথচ, আমিই থাকতে পারছি না। আমার পরিবর্তে হেড অব দ্য টেকনিক্যাল স্টাফ ডেভিড পার্টস প্রধান কোচের দায়িত্ব পালন করবেন।’

‘কিউএসএল-এর প্রটোকল অনুসারে কয়েকদিন আগে আমি করোনা টেস্ট করতে দিয়েছিলাম। দেখা গেলো সেই টেস্টেই রিপোর্ট এসেছে পজিটিভ। তবে সৌভাগ্যক্রমে আমি ভালো বোধ করছি। যদিও পুরোপুরি ক্লিয়ার না হওয়া পর্যন্ত আইসোলেশনেই থাকবো আমি।’

জাভি বর্তমানে রয়েছেন কাতারের আল সাদ ক্লাবের কোচ হিসেবে। বার্সা ছাড়ার পর আল সাদের ফুটবলার ছিলেন তিনি। এরপর এই ক্লাবেই কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তার বার্সা কোচ হিসেবে যোগ দেয়ার গুঞ্জন উঠেছিল। যদিও জাভি জানিয়েছেন, তার ইচ্ছা আছে বার্সা কোচ হওয়ার, তবে এখনই নয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *