৩রা আগস্ট, ২০২০ ইং | ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় মারা গেলেন পাউবোর সাবেক মহাপরিচালক

আপডেট : জুলাই ২৮, ২০২০ ৭:৫৯ অপরাহ্ণ

7

ভয়েস বাংলা ডেস্ক

পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদ (৬৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ৮টার দিকে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালে তার মৃত্যু হয়।
জাগো নিউজ জানায়, আবুল কালাম আজাদের বাড়ি নওগাঁর সদরের পোস্ট অফিস পাড়ায়। পাউবোর নওগাঁ বিভাগের নির্বাহী প্রকৌশলী আরিফুজ্জামান খান জানান, আবুল কালাম আজাদ ২০১০ সালে পাউবোর মহাপরিচালক ছিলেন।
আবুল কালাম আজাদ ত ৫ জুলাইনওগাঁয় আসেন। এরপর অসুস্থতা বোধ করলে করোনা সন্দেহে গত ১৪ জুলাই তিনি নওগাঁ সিভিল সার্জনের কার্যালয়ে গিয়ে পরীক্ষার জন্য নমুনা দেন। তারপর শ্বাসকষ্ট বেড়ে গেলে ২০ জুলাই রাতে তাকে বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালের সহকারী নির্বাহী আব্দুর রহিম রুবেল জানান, হাসপাতালে ভর্তির একদিন পর আবুল কালাম আজাদের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। পরে কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার স্বেচ্ছাসেবকদের একটি দল স্বাস্থ্যবিধি মেনে হাসপাতাল চত্বরে জানাজা শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *