১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

এক বছর পর নেতাদের সঙ্গে খালেদার সাক্ষাৎ

আপডেট : জুলাই ২২, ২০২১ ১২:২২ পূর্বাহ্ণ

12

ভয়েস বাংলা ডেস্ক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলটির সিনিয়র নেতারা।

বুধবার রাত সাড়ে আটটায় বেগম জিয়ার গুলশানের বাসা ফিরোজায় যান দলের নেতারা। সেখানে প্রায় দেড়ঘণ্টা সময় অতিবাহিত করেন তারা।

খালেদার বাসা থেকে বের হয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, “প্রায় এক বছর পর আমরা ম্যাডামের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছি।”

বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা নিয়ে বলেন, “এমনিতেই কভিড পরবর্তীতে ম্যাডাম মোটামুটি ভালো আছেন। তবে করোনার টিকা নেওয়ার পর ওনার শরীরের তাপমাত্রা কিছুটা বেড়েছে। ওনার ব্যক্তিগত চিকিৎসক এবং আমরা সব সময় বলে আসছি বেগম জিয়ার উন্নত চিকিৎসার প্রয়োজন। এটা এখন সবচেয়ে বেশি প্রয়োজন।”

মির্জা ফখরুল বলেন, “ম্যাডাম দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। দেশবাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। এ ছাড়া করোনার ভয়াবহতা থেকে দেশবাসীর মুক্তির জন্য আল্লাহর কাছে দোয়া চেয়েছেন।”

এ সময় আরও উপস্থিত ছিলেন ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও বেগম সেলিমা রহমান।

এ ছাড়া খালেদা জিয়া ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন উপস্থিত ছিলেন। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শায়রুল কবীর খান উপস্থিত ছিলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া তার গুলশানের বাসভবন ফিরোজায় ঈদুল আজহার দিন কাটান। ঈদুল আজহা উপলক্ষে খালেদা জিয়া একটি গরু ও একটি ছাগল কোরবানি দিয়েছেন।

৭৫ বছর বয়সী খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ ছিলেন। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

সূত্র: দেশ রূপান্তর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ছবি