১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

একজন বাড়ালেন তো আরেকজন কমালেন

আপডেট : জুলাই ২২, ২০২১ ৯:৪৪ অপরাহ্ণ

11

ভয়েস বাংলা ডেস্ক

বলিউড কাঁপাতে আসছে দুই ছবি- ‘পাঠান’ ও ‘টাইগার-৩’। প্রযোজকরা ধারণা করছেন, এবার এই দুই ছবিই দর্শকদের কুড়িয়ে নিয়ে যাবে সিনেমা হলে।

এখন আবার কেবল মারকুটে নায়ক দিয়েই কাজ চালাতে চান না প্রযোজক, ভিলেনকেও হওয়া চাই সমানে সমান। হাতাহাতি-মারামারিতে যদি দুজন মানানসই না হন, তবে দৃশ্যগুলো হবে না বাস্তবসম্মত। এ কারণে দুই ছবির প্রযোজক আদিত্য চোপড়া আগেই বলে দিয়েছিলেন কাকে কী করতে হবে!

‘পাঠান’-এ শাহরুখের বিপরীতে ফ্রিল্যান্স টেরোরিস্ট হিসেবে থাকছেন জন আব্রাহাম। তবে এবার ‘ধুম’-এর মতো আগাগোড়া ফিটফাট ও পাথর-সদৃশ বাইসেপ থাকছে না তার। পরিচালকও বলে দিয়েছেন, শাহরুখের বিপরীতে মানাতে হবে তাকে। ঝেড়ে ফেলতে হবে বাড়তি পেশী। হতে হবে আরও ছিমছাম। চলাফেরাতেও ছিঁচকে ভাবটা নিয়ে আসতে হবে। কারণ, শাহরুখের শক্তিটা পেশীতে নয়, বেশিরভাগটাই বডি ল্যাঙ্গুয়েজ ও স্টাইল।

উল্টোটা ঘটছে এমরান হাশমির ক্ষেত্রে। ‘টাইগার-৩’-এর ভিলেন তিনি। তার অবশ্য সৌভাগ্য যে নায়ক হিসেবে থাকছেন সালমান খান। সাল্লুর খাতিরে এবার বডি বিল্ডিংয়ের মওকা পেয়েছেন হাশমি। শরীর ফুলেফেঁপে না এলে সালমানের সামনে ইমরানকে দেখে দর্শকরা ঠিক উত্তেজনা বোধ করবে না।

আশা করা হচ্ছে, ‘পাঠান’ মুক্তি পাবে ২০২২ সালের ঈদে। ‘টাইগার-৩’-এর মুক্তির তারিখ এখনও ঠিক হয়নি। ‘পাঠান’-এ শাহরুখের সঙ্গে থাকছে দীপিকা, ‘টাইগার-৩’-এ সালমানের সঙ্গে জোয়া চরিত্রে থাকছেন ক্যাটরিনা কাইফ।

সূত্র: বাংলা ট্রিবিউন




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ছবি