১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঈদের দিন আসছে চরকির প্রথম ছবি ‘ইউটিউমার’

আপডেট : জুলাই ২০, ২০২১ ১২:১৩ পূর্বাহ্ণ

18

ভয়েস বাংলা ডেস্ক

ঈদের আনন্দকে আরও রঙিন করে তুলতে আসছে ঈদের ছবি ইউটিউমার। ঈদের দিন রাতে চরকিতে দেখা যাবে আদনান আল রাজীবের এই ওয়েব ফিল্ম। গত রোববার ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ছবির প্রথম গান ‘পাগলা ঘোড়া’র ভিডিও।

করোনার কারণে ঈদে প্রেক্ষাগৃহে নতুন কোনো চলচ্চিত্র মুক্তি পাচ্ছে না। গত বছর থেকেই হলগুলোতে উৎসবের মৌসুমে বাতি জ্বলছে না। তাই নতুন স্বাভাবিকে নতুন মাধ্যমে বেড়েছে সিনেমা মুক্তির হার। ঘরে বসে পরিবারের সঙ্গে নিরাপদে সিনেমা দেখার সুযোগ করে দিচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম।

চরকি শুরুতেই ঘোষণা দিয়েছিল, ১২ মাসে ১২টি অরিজিনাল ফিল্ম নিয়ে আসবে তারা। ঈদের ছবি ইউটিউমার-এর মধ্য দিয়ে সেই প্রতিশ্রুতিই রাখতে যাচ্ছে তারা।

এরই মধ্যে প্রীতম হাসান ও জিয়াউল হক পলাশ অভিনীত ইউটিউমার-এর ট্রেলার আলোচনার জন্ম দিয়েছে। ভার্চ্যুয়াল–জগৎ ঘিরে এ সময়ে যত উন্মাদনা, উত্তেজনা আর হুজুগ; সেসব নিয়েই ইউটিউমার। আদনান আল রাজীব বলেন, ‘নির্মাণপ্রক্রিয়ার অংশ হিসেবে ইউটিউমার নির্মাণের আগে অনেক বেশি সময় সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যয় করেছি। সামাজিক যোগাযোগমাধ্যমের বেশ কিছু চরিত্রকে স্টাডি করতে হয়েছে। আশা করছি, ইউটিউমার দর্শককে অন্য রকম বিনোদন দেবে।’

ইউটিউমার দেখতে হলে কিনতে হবে চরকির সাবস্ক্রিপশন। এক মাস, ছয় মাস ও এক বছরের সাবস্ক্রিপশন কিনলে ইউটিউমার-এর পাশাপাশি চরকির অন্য প্রিমিয়াম কনটেন্টগুলোও দেখার সুযোগ মিলবে। শুধু একটি টিকিট কিনেও দর্শক উপভোগ করতে পারবেন ইউটিউমার।

১২ জুলাই যাত্রা শুরু করে চরকি।

সূত্র: প্রথম আলো




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ছবি