৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

আলোকিত বিলাসপুরের সভাপতি মোখলেছুর, সম্পাদক মেহেদী

আপডেট : অক্টোবর ২৩, ২০২০ ১০:৪৯ অপরাহ্ণ

45

ভয়েস বাংলা ডেস্ক

শরিয়তপুরের জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নের সার্বিক উন্নয়নের লক্ষ্যে গঠিত হয়েছে আলোকিত বিলাসপুর নামে একটি সংগঠন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও এনআরবিসি ব্যাংক লি. এর ইমামগঞ্জ শাখার ম্যানেজার মোখলেছুর রহমান সংগঠনের সভাপতি এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ইকুয়্যাল হোমস লিমিডেটের পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান খানকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি কে এম টিপু সুলতান, আবদুর রব শামীম, তরিকুল ইসলাম, মামুন বেপারী, ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, এইচ এম সম্রাট, বেলায়েত হোসেন বিল্লাল, মো. শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিয়া মোহাম্মদ আজহার, মাসুদ আলম খান, মো. সালাহউদ্দিন, দপ্তর সম্পাদক মো. মীর আক্তার, উপদপ্তর সম্পাদক মো. খবির হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক সোহেল মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক মো. লিয়াকত হোসেন, প্রচার ও মিডিয়া সম্পাদক নুর হোসেন মিন্টু, প্রকাশনা বিষয়ক সম্পাদক তানভীর তাহসান, শিক্ষা ও আইটি বিষয়ক সম্পাদক মাইনুল ইসলাম সুমন।

এছাড়াও কমিটির অন্যরা হলেন- ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চানমিয়া বেপারী, ধর্ম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সজল মল্লিক, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক কোহিনুর আক্তার চৈতী, সহ মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক লিপি আফরোজ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রুহল আমিন, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ডা. সাবিকুন্নাহার মুক্তা, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মহিউদ্দিন মোল্লা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কে এম সোহাগ হোসেন, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম উজ্জ্বল ও পরিবেশ বিষয়ক সম্পাদক বিএম বেলায়েত হোসেন জুয়েল।

কমিটির কার্যকরী সদস্যরা হলেন- রফিকুল ইসলাম হিরণ, হুমায়ন কবির, মীর সোহেল, মো. মাহমুদুল হাসান, মো. রনি, মো. মোনসুর, মো. ইলিয়াস ও সিয়াম মল্লিক।