১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আমিরের ছবিতে অডিশন দিয়েও জায়গা পাননি আনুশকা

আপডেট : এপ্রিল ৩০, ২০২১ ১২:৩৬ অপরাহ্ণ

11

ভয়েস বাংলা ডেস্ক

বলিউডে এক যুগের ক্যারিয়ার আনুশকা শর্মার। শুরুর দিকে আমির খানের নায়িকা হতে চেয়েও সফল হননি তিনি। সে কথা জানালেন অভিনেত্রী।

বলিউডে দারুণ স্ট্রাগল করে নিজেকে প্রতিষ্ঠা করেন আনুশকা। শাহরুখ খানের বিপরীতে ২০০৮ সালে ‘রব নে বানা দি জোড়ি’-র ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় তার। আর প্রথম ছবি বক্স অফিসে দারুণ হিট।

অনেকেই জানেন না, এই অভিনেত্রী একসময় আমির খানের বিখ্যাত ‘থ্রি ইডিয়টস’-এর জন্য অডিশন দিয়েছিলেন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে অনুশকার একটি ভিডিও ভাইরাল হয়েছে। নায়িকার বিভিন্ন ফ্যান পেজ থেকে শেয়ার হয়েছে ভিডিওটি। দেখা যাচ্ছে, ছবির অডিশনের জন্য একটি দৃশ্যে অভিনয় করছেন বলিউডে নবাগত আনুশকা। অভিনেত্রীর পরনে সবুজ টি শার্ট। খোলা চুল, মেকআপহীন লুকে দেখা গেছে তাকে। ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবির গ্রেসি সিং-এর একটি সংলাপ বলতে শোনা যায়।

২০০৯ সালে মুক্তি পায় ‘থ্রি ইডিয়টস’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান, শারমান জোশি এবং আর মাধবন। আমিরের বিপরীতে অভিনয় করেছিলেন কারিনা কাপুর খান।

যদিও সেই সময় পরিচালক রাজকুমার হিরানির ছবিতে জায়গা করে নিয়ে পারেননি অভিনেত্রী। তবে ক্যারিয়ারে পাঁচ বছর কঠোর পরিশ্রমের পর হিরানির ‘পিকে’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন আনুশকা, বিপরীতে ছিলেন সেই আমির খান। অবশ্য এর আগে হিরানির আরেক ছবি ‘লাগে রাহো মুন্নাভাই’তে রেডিও স্টেশনের দেওয়ালে দেখা যায় আনুশকার ছবি।

সূত্র: দেশ রূপান্তর