২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

অভিনেত্রী নুসরাত ফারিয়া অস্ট্রেলিয়ায় বসতি স্থাপনের পরিকল্পনা করছেন

আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০২০ ৩:১৬ অপরাহ্ণ

835

মোশারফ হোসেন নির্জন, অস্ট্রেলিয়া থেকে

সম্প্রতি নিজের বাগদানের খবর চাউর করেছিলেন নুসরাত ফারিয়া। তবে এবার তিনি অবহিত করেছেন বিবাহের পরে তার স্থিতি সম্পর্কে । নুসরাত ফারিয়া এই সপ্তাহে বাংলাদেশে পরিবারের সাথে নিজ জন্মদিন উদযাপন করেন । রনি রিয়াদ রশিদের সাথে বাগদান (২১ শে মার্চ) করা এই অভিনেত্রী বলেন, এই জন্মদিনটি তাঁর জন্য সত্যিই বিশেষ ছিল। “রনির সাথে বাগদান করার পরে এটি আমার প্রথম জন্মদিন । তিনি আমাকে একটি সুন্দর নীল রিং উপহার দিয়েছেন।” মিডিয়া-কে দেওয়া সাক্ষাত্কারে নুসরাত ফারিয়া বলেন, “আমরা ডিসেম্বরের শেষে বিয়ে করব, আশা করি সেই সময়ের মধ্যে পরিস্থিতি আরও ভাল হবে এবং আমরা তারপরে অস্ট্রেলিয়ায় বসতি স্থাপনের পরিকল্পনা করছি।

১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্মগ্রহণ করেন নুসরাত ফারিয়া। আর জে হিসেবে শোবিজে পথ চলা শুরু করেন। তবে ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি “আশিকী”র মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু হয় ঢাকাই মডেল-উপস্থাপক নুসরাত ফারিয়ার।

এরপর একে একে “বাদশা দ্য ডন”, “বস-টু”, “প্রেমী ও প্রেমী”, “হিরো ৪২০” ও “ধ্যাততেরিকি”-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ঢাকার পাশাপাশি কলকাতাতেও বেশ পরিচিতি পেয়েছেন তিনি।

বর্তমানে তার হাতে রয়েছে ‘ভয়’ নামে কলকাতার একটি ছবি।
এছাড়াও দেশে রয়েছে অপারেশন সুন্দরবন ও ঢাকা ২০৪০ নামের দুটি ছবি।